সংবাদ প্রকাশিত

পত্রিকায় সংবাদ প্রকাশের পরে কতৃপক্ষের কঠোর ব্যবস্থা গ্রহন

ইসমাইল হোসেন টিটু:  গত ২০ আগষ্ট দৈনিক বাংলাদেশের আলো পত্রিকায় ব্রীজের ওপর অবৈধ সিএনজি স্ট্যান্ড শিরোনামে সংবাদ প্রকাশিত হবার পরে যথাযথ ব্যবস্থা গ্রহন করেছে কতৃপক্ষ।

সংবাদ প্রকাশ হওয়ার ৭ দিন পরে ২৭ আগষ্ট কতৃপক্ষ মাঠে নামে এবং অবৈধ সিএনজি স্ট্যান্ড এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করে। এই দিন ১৮ টি সিএনজি সহ ৩টি লেগুনা ডাম্পিং করা হয়। সকালের এই অভিযানের পরে বিকালে দেখা যায় না বুড়িগঙ্গা ব্রীজের ওপর সেই চিরচেনা জ্যামজটের দৃশ্য। এতে এলাকার আশে পাশের জনমনে স্বস্তি ফিরে এসেছে।

রাজু নয়াবাজারের একজন কাগজের ব্যবসায়ী তিনি বলেন আমি আজকে 5 বছর এখানে কাগজের ব্যবসা করে আসছি আমার বাসা কেরানীগঞ্জ মডেল টাউন অথচ দুঃখের বিষয় হল আমার বাসা থেকে আমার দোকান পর্যন্ত আসতে সময় লাগে পাঁচ মিনিট ।আর এই সিএনজি ব্রীজের উপরে স্টান তৈরি করার করার ফলে তীব্র যানজটের শিকার হতে হয় আমাকে প্রতিদিন 5 মিনিটের জায়গায় সময় লাগে এখন আধা ঘন্টা এক ঘন্টারও বেশী ।গুরুত্বপূর্ণ বিষয়টি তুলে ধরার জন্য সাংবাদিক সমাজকে আন্তরিকভাবে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান এবং বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ব্যবস্থা নিয়েছেন তাদেরকেও ধন্যবাদ জানাই কিন্তু এই ধারাবাহিকতা প্রতিনিয়ত অব্যাহত যেন থাকে ।

এ বিষয়ে লাল বাগ জোনের এডিসি বলেন এ অভিযান আমাদের প্রতিনিয়ত অব্যাহত থাকবে সাধারণ মানুষ যেন ব্রিজের উপরে নিরাপদ ভাবে চলাফেরা করতে পারে সেই সহযোগিতা আমরা করে যাবো এটা আমাদের দায়িত্ব।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে র‍্যাবের ফাদে ৭ ছিনতাইকারী

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বঙ্গবন্ধুকে হত্যা করে বাঙ্গালি জাতির ভাগ্যকে হত্যা করা হয়েছে – শাহীন আহমেদ

 ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!