রহস্যজনক মৃত্যু

কেরানীগঞ্জে চতুর্থ শ্রেনীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু

কেরানীগঞ্জের মডেল থানার আওতাধীন গুইটা কৃষœ নগর এলাকায় চতুর্থ শ্রেনীর এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের নাম সুস্মিতা রানী মন্ডল (১৪)।

ঘটনা সুত্রে যানা যায়, নিহত সুস্মিতার বাবা মা নবাবগঞ্জ থানার ভাঙ্গাভিটা গ্রামে বসবাস করে। বাবার নাম প্রান লাল মন্ডল। তার বাবা একজন কাঠমিস্ত্রি। সুস্মিতা কেরানীগঞ্জের কৃষœনগরে তার পিশি রাজলক্ষী মন্ডলের বাসায় থেকে কলাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেনীতে লেখা পড়া করতো।

তার পিশি রাজ লক্ষী দাবী করে ঘরের ফ্যানের সিলিং এর সাথে আজ সকালে আত্মহত্যা করে সে। কিন্তু এলাকাবাসী অনেকেই এটিকে মিথ্যাচার বলছে। এলাকার অনেকের দাবী এটা আত্মহত্যা কিছুতেই হতে পারে না পরিকল্পিত ভাবে সুস্মিতাকে হত্যা করা হয়েছে। ঘটনা অন্যদিকে মোর দেয়ার জন্য আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। ক্লাস ফোরে পড়া মেয়ে আত্মহত্যার কি বুঝে? এলাকাবাসী আরো দাবী করেন, সুস্মিতাকে হত্যার পরে তার পিশির বাড়ির লোকজন পুলিশ ও নিহতের বাবাকে ম্যানেজ করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে।
কেরানীগঞ্জ মডেল থানার এস আই রেজাউল আমিন বর্ষন বলেন, আত্মহত্যার খবর পেয়ে আমি ঘটনা স্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করি। প্রাথমিক ভাবে দেখে এটি আত্মহত্যাই মনে হচ্ছে। মেয়েটা মানসিক সমস্যা আছে তাই সে আত্মহত্যা করেছে।

 

নিহতের পিতা প্রান লাল ও এস আই রেজাউল আমিন বর্ষনের সুরে কথা বলেন। প্রান লাল জানান, সুস্মিতা গলায় দড়ি দিয়ে আতœহত্যা করেছে। সুস্মিতার মাথায় সমস্যা রয়েছে। মাঝে মাঝে পাগলামি করে। আজকে সে আত্মহত্যাই করে বসলো।

তারানগর ইউ পি চেয়ারম্যন ফারুক আহমেদ জানায়, ঘটনাটি আমি শুনেছি, আমাদের ২ জন মেম্বার আর মডেল থানার পুলিশ ঘটনা স্থলে গিয়েছে। পোস্ট মার্টাম রিপোর্ট ছাড়া তো কিছু বলা যাবে না। তবে একটা ক্লাস ফোরে পড়া বাচ্চা মেয়ে আত্মহত্যা করবে এখানে আমার একটু সন্দেহ আছে।

এ ঘটনায় বিকেল ৪ টার দিকে কেরানীগঞ্জ মডেল থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে অপমৃত্যু দায়ের করা হয়েছে।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,বাসন্তী সাজে রাজশাহী কলেজের শিক্ষার্থীরা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মরাদেহটি উদ্ধার

বুড়িগঙ্গা থেকে অজ্ঞাত তরুনীর ভাসমান লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাতনামা (২০) তরুনীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে দক্ষিণ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!