শাহাদাৎ বার্ষিকী

নাটোরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সজিবুল ইসলাম হৃদয়, নিউজ ডেস্কঃ নাটোরের লালপুরে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ আগষ্ট) বিকালে উপজেলার বিলমাড়ীয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে উক্ত অালোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়

উক্ত অনুষ্ঠানে বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহীদুল ইসলাম বকুল এমপি।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অালতাফ হোসেন ঝুলফু, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী, বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন অাক্তার বানু, বিলমাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, উপজেলা যুবলীগ সভাপতি শামসুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইউসুফ অালী।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুল হক মুকুল, গোলাম কাওছার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, খায়রুল বাসার ভাদু প্রমূখ।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ফরিদা রানুর প্রথম কবিতার বই ‘ভালোবাসা কথা কয়’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বোয়ালমারীতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুকুল বোস বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারীতে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম …

error: Content is protected !!