আবাসিক হোটেল

জনতার দাবির মুখে নিষিদ্ধ আবাসিক হোটেল বন্ধ করে দিলো পুলিশ

মোহাম্মদ উল্লাহ মাহমুদঃ  কেরাণীগঞ্জ উপজেলার আব্দুল্লাহপুর বাস স্টান্ড সংলগ্ন শুকরিয়া ভবনে অবস্থিত পিমা ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল। আবাসিক হোটেলের নামে পরিচিতি থাকলেও দীর্ঘদিন ধরে আড়ালে চলে আসছে অনৈতিক কাজ।

প্রশাসনের নাকের ডগায় চলছে রমরমা এই দেহ ব্যবসা। আর এই অবৈধ পতিতালয়ে উঠতি বয়সী ছেলেদের আনাগোন বেশি। বিশেষ করে কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা এর বড় খদ্দের। এতে ধ্বংস হচ্ছে যুব সমাজ। দীর্ঘদিন ধরে এই ব্যবসা করে আসছে বলে অভিযোগ রয়েছে হোটেল কতৃপক্ষের বিরুদ্ধে।

একাধিক প্রমাণ থাকার পরও স্থানীয় জনতা এই অনৈতিক কাজ বন্ধে কোন পদক্ষেপ নিতে পারেননি। কারণ এই দেহ ব্যবসার বখরা নিয়মিত স্থানীয় কিছু নেতা ও চাটুকার সহ প্রভাবশালীদের কাছে পৌঁছে যায়।

দেহ ব্যবসা নিরাপদে করতে হোটেল মালিক ও দালালরা স্থানীয় কিছু মাস্তান ও গুন্ডা পালে। প্রতিদিনের আয়ের একটি অংশ তাদেরকে দিয়ে থাকে এ অবৈধ ব্যবসায়ীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যবসায়ী জানান, হোটেল মালিক ও দালালদের সহযোগিতায় বাহির থেকে পতিতা এনে চলে অনৈতিক কাজ। আমরা দেখেও না দেখার ভান করি। তবে পুলিশ চাইলে একদিনের মধ্যেই এসব অবৈধ ব্যবসা বন্ধ করতে পারে বলে মন্তব্য করেছেন স্থানীয় সচেতন ব্যক্তিরা। অবাধে দেহ ব্যবসা করার কারণে সমাজে এ নিয়ে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

অদ্য শুক্রবার বেলা দুই ঘটিকায় স্থানীয় কয়েকটি মসজিদের মুসল্লীরা উত্তেজিত হয়ে মাওলানা শেখ ফরিদ সাহেবের নেতৃত্বে পিমা ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল অভিমুখে বিক্ষোভ মিছিল নিয়ে আসে।

খবর পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এস আই আবু সিদ্দিক সাহেব সঙ্গিয় ফোর্স নিয়ে হোটেলের সামনে এসে উপস্থিত হন। তার সাহসী পদক্ষেপের কারনে কোন ক্ষয়ক্ষতি ও অপ্রিতিকর ঘটনা ঘটেনি।

হোটেল কর্তৃপক্ষ স্থানীয় জনরোষের ভয়ে পলাতক থাকায় দ্বিতীয় তলায় ভবন মালিকের অফিসে উভয় পক্ষ আলোচনায় বসেন। উপজেলা নির্বাহী অফিসারের ফোন পেয়ে আলোচনায় যোগ দেন স্থানীয় ইউপি সদস্য জনাব আমির হোসেন সাহেব।উভয় পক্ষের কথা শুনে এস আই আবু সিদ্দিক সাহেব অনৈতিক ও অসামাজিক কাজের প্রমাণ পান। তাৎক্ষণিক তিনি বলেন, আজই বন্ধ হয়ে যাবে এই আবাসিক হোটেল।

এস আই সাহেব নিচে নেমে উপস্থিত জনতার উদ্যেশ্যে বলেন, আপনারা যুব সমাজ অনৈতিক কাজের প্রতিবাদ করে অনেক ভালো কাজ করছেন। আজ থেকে প্রতিটি অন্যায়ের বিরুদ্ধে এইভাবে রুখে দাঁড়ালে সমাজ থেকে মাদক সহ সকল অপরাধ দূর হয়ে যাবে। পরে তিনি আবাসিক হোটেল বন্ধের ঘোষণা দিয়ে উপস্থিত জনতাকে ধন্যবাদ জানান।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নরসিংদীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে পেটের ভিতর করে ইয়াবা পাচারের সময় র‍্যাবের হাতে গ্রেপ্তার ৪

ঢাকার কেরানীগঞ্জে পেটের ভিতর করে ইয়াবা পাচারের সময় ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!