যথাযথ মর্যদায়

কেরানীগঞ্জে যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস পালন

এ.এইচ.এম সাগর: সারাদেশের ন্যায় কেরানীগঞ্জে যথাযথ মর্যদায় ১৫আগষ্ট জাতীয় শোক দিবস পালন ও দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনগুলো।

গতকাল বৃহস্পতিবার সকালে জিনজিরাস্থ কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দোয়া মাহফিলের মাধ্যমে দিবসটি পালন শুরু করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ আহবায়ক শাহীন আহমেদ।

এরপর উপজেলা হল রুমে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন এর উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয় এবং গরিব দুঃখীদের মাঝে গনভোজের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিন এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক খাদ্যমন্ত্রী ও ঢাকা-২আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট কামরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদসহ উপজেলা কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠান শেষে কেরানীগঞ্জের বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধুর জীবনীর উপর রচনা প্রতিযোগিতায় অংশগ্রহন কারীদের পুরস্কার প্রদান করা হয়।

 

 

 

 

 

 

এছাড়া সাবেক খাদ্যমন্ত্রী ও ঢাকা-২ আসনের সাংসদ এ্যাড.কামরুল ইসলাম এবং উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় প্রায় শতাধিক ষ্পটে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় অংশ গ্রহন করে গরীব দুখিদের মাঝে তৈরী খাবার বিতরন করেন।

এ সময় তাদের সাথে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিদুল হক সাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগম, জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, ঢাকা জেলা আ,লীগ নেতা সানোয়ার হোসেন বুলবুল, আবু সিদ্দিক, ইউসুফ অলী চৌধুরী সেলিম, সোহরাব হোসেন খোকন, মোঃ হাবিবুর রহমান হাবিব,আ,লীগ নেতা আজাদ উল্লাহ আজাদ, মীর আসাদ হোসেন টিটু, জাকির আহমেদ, ঢাকা জেলা যুবলীগ সভাপতি সফিউল আযম খান বারকু, দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম, সম্পাদক ডাঃ সেলিম, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ ইয়াসিন, মোশারফ হোসেন ফারুক , মোঃ তাহের আলী,ঢাকা জেলা সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ মনির হোসেন রাজি, থানা ছাত্রলীগ ফারুক হোসেন মিঠু, প্রমুখ। #

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে যুবতীকে জোড়পূর্বক বিয়ে ; অত:পর অপহরন মামলায় গ্রেপ্তার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে আবাসিক এলাকায় গরুর উচ্ছিষ্ট প্রক্রিয়াকরণ কারখানা; দূষণে অতিষ্ঠ এলাকাবাসী

ঢাকার কেরানীগঞ্জের তেঘরিয়া নতুন রাস্তা মোড় মুজাহিদ নগর এলাকায় গরুর উচ্ছিষ্ট প্রক্রিয়াকরন কারখানায় গরু জবাইয়ের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!