র‌্যাব ১০ এর বিশেষ অভিযানে ৩ লাখ টাকার ফেন্সিডিল উদ্ধার; আটক-৫

র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ান র‌্যাব ১০ এর সিপিসি-২ টিম বিশেষ অভিযান পরিচালনা করে বংশাল থেকে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় তিন লাখ টাকার বেশি। এ ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব ১০ এর সিপিসি-২ কেরানীগঞ্জ কোম্পানী কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি পুরান ঢাকার নাজিরা বাজার এলাকায় একটি চক্র নিয়মিত মাদক দ্রব্য বেচা কেনা করে। আজ রবিবার সকাল থেকে চক্রটি ঐ এলাকায় মাদক দ্রব্যের বেচাকেনা করছিলো । খবর পেয়ে আমি এবং স্কোয়াড কমান্ডার মো: আবুল কালাম আজাদ রবিবার দুপুর ১২টার দিকে ঐ এলাকায় অভিযান পরিচালনা করি। অভিযানে ২০০ বোতল ফেন্সিডিল, মাদক দ্রব্য বিক্রয়ের কাজে ব্যবহৃত ৫টি মোবাইল ও নগদ কিছু টাকা সহ ৫ জনকে গ্রেপ্তার করি।

গ্রেফতারকৃত আসামীরা হলেন ১। মোঃ হাসান (৪২)পিতা- মৃত ময়েজুদ্দিন,সাং-সহরাইল, থানা – মহাদেবপুর,জেলা-নওগাঁ,০২। মোঃ কামরুল ইসলাম(৪৯),পিতা-মৃত নজরুল ইসলাম, সাং- বাসা নং ৯০ নাজিরা বাজার, থানা – বংশাল, ডিএমপি ঢাকা,০৩। মোঃ বেল্লাল হোসেন (৩৮),পিতা – নাসির উদ্দিন, সাং-হোসনগর,থানা- পতিœতলা, জেলা – নওগাঁ, ০৪। মোঃ ছানোয়ার হোসেন (৩৫),পিতা – মৃত – কাওছার মন্ডল,সাং- কালনা কাটা বাড়ী,থানা মহাদেব পুর,জেলা -নওগাঁ, ০৫। খায়রুন নেছা (৪৫),পিতা- মৃত- মজিদ হাওলাদার, সাং-পাতারচর,থানা – মুলাদি,জেলা- বরিশাল, এপি- সাং – বাসা নং ৯০ নাজিরা বাজার কামরুলের বাসার ভাড়াটিয়া থানা বংশাল ।

মেজর সৈয়দ ইমরান হোসেন আরো জানান এ ব্যাপারে ডিএমপি ঢাকা বংশাল থানায় মাদক আইনে একটি মামলা রুজু প্রক্রিয়াধীন আছে ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ছিনতাইকারীদের খপ্পড়ে জবি শিক্ষক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!