ধর্মীয় উৎসব

কোন অশুভ শক্তি নাশকতা করার সাহস পাবে না : ডিআইজি হাবিব

মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঢাকা থেকে গ্রামে ফেরা মানুষদের এবারের ঈদযাত্রা নির্বিঘ্ন করতে সরকারের পাশাপাশি পুলিশের প্রতিটা সদস্য যেকোনো পরিস্থিতি মোকাবেলা করার জন্য আগাম কঠোর নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে বলে জানিয়েছেন ঢাকার রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান হাবিব।

নিউজ ঢাকা কে দেওয়া এক সাক্ষাৎকারে ঢাকার রেঞ্জ ডিআইজি হাবিব বলেন এবারের ঈদযাত্রা হবে নিরাপদ, যানজটমুক্ত ও ভোগান্তিহীন, দেশের প্রতিটি মানুষ যেন নিরাপদে ও আনন্দময় সময় কাটিয়ে তার নির্দিষ্ট গন্তব্যে পৌছতে পারে এজন্য জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশ যানজট নিরসনে ইতিমধ্যে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন ।

আসন্ন ঈদ উপলক্ষে ঢাকা রেঞ্জের পক্ষ থেকে ঢাকা ও ঢাকার আশেপাশের সব কয়টি জেলা ও শহর যানজটমুক্ত রাখতে মহাসড়ক গুলোর দুই পাশে সব অবৈধ স্থাপনা ও অস্থায়ী দোকানপাট উচ্ছেদের নির্দেশ ইতিমধ্যে দিয়ে দেওয়া হয়েছে,নিরাপদে নিশ্চিন্তে ঈদের কেনাকাটা করার জন্যে বিপণী বিতান গুলোতেও নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তার ব্যবস্থা যাতে করে সাধারণ মানুষ নির্বিঘ্নে কেনা-কাটা করতে পারে, ঈদকে সামনে রেখে কোথাও যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা, ছিনতাই ও চাঁদাবাজি না ঘটে এসব রুখতে আমরা কঠোর অবস্থান নিয়েছি এসব অভিযোগে আইনশৃঙ্খলা বাহিনীর কোন সদস্যও যদি জড়িত থাকে তাহলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশের প্রতিটা স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নজরদারি থাকবে এছাড়াও ঢাকা রেঞ্জের বিশেষ স্থান এবং দেশব্যাপী আয়োজিত ঈদের জামাতের জন্য সকল ঈদগাহ গুলোতেও কঠোর নিরাপত্তার ব্যবস্থা থাকবে।

ডিআইজি হাবিব আরো বলেন শ্রমিকরা যেন বেতন ভাতা নিয়ে কোনো প্রকার আন্দোলনে না যায় সেজন্য আমরা বেশ কয়েকটি প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করেছি, তাদেরকে বলা হয়েছে তারা যেন ছুটির আগেই প্রতিটা শ্রমিকের সকল বেতন – ভাতা দিয়ে দেয় এবং এব্যাপার নিয়ে যেনো ঢাকা রেঞ্জে কোনো প্রকার আন্দোলন বা কোন প্রকার অপ্রীতিকর সমস্যা সৃষ্টি না হয় এবিষয়েও প্রতিষ্ঠান গুলোকে অবগত করা হয়েছে।

এসময় তিনি প্রত্যাশা রেখে বলেন আমি আশা করি ইনশাআল্লাহ্‌ দেশের আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর এ নিরাপত্তা বলয় ছিন্ন করে কোন অশুভ শক্তি নাশকতা করার সাহস পাবে না।
প্রতিনিধি- মোঃ মাসুদ ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নরসিংদীর মহিলালীগ নেত্রীর হোটেল বিল ১ কোটি ৩০ লাখ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে মসজিদ ও মন্দিরে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ বুবলী

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীতে বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সংরক্ষিত …

One comment

  1. Hello I am so glad I found your web site, I really found you by error, while I was researching on Yahoo for something
    else, Nonetheless I am here now and would just
    like to say many thanks for a remarkable post and a all round thrilling
    blog (I also love the theme/design), I don’t have time to look over it all at the minute but I have book-marked it and also
    added in your RSS feeds, so when I have time I will be back to read a great deal
    more, Please do keep up the superb work. adreamoftrains website hosting companies

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!