হাসপাতালে ভর্তি

সিরাজগঞ্জে ঢাকা ফেরত ৯ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

সজিবুল ইসলাম হৃদয়, স্বাস্থ্য ডেস্ক ঃ সিরাজগঞ্জে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীসহ ৯ জন ঢাকা ফেরত ডেঙ্গু রোগী সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

শনিবার (২৭জুলাই) এসব ঢাকা ফেরত রোগী শনাক্ত করা হয়। ডেঙ্গু আক্রান্ত ৬ জন রোগী বর্তমানে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে এবং ৩ জনের অবস্থার উন্নতি হওয়া তাদের ছুটি দেওয়া হয়েছে বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের রেজিস্ট্রার ডাঃ শামসুল অারিফিন সুজন বিষয়টি নিশ্চিত জানান, ডেঙ্গু জ্বরের রোগীদের পৃথকভাবে দেখাশোনা করা হচ্ছে। ডেঙ্গু জ্বরে আক্রান্তদের মধ্যে যারা হাসপাতালে ভর্তি রয়েছেন তাদের গুরুত্বসহকারে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং ডেঙ্গু অাক্রান্ত সকলে ঢাকা ফেরত বলে জানান তিনি।

ডেঙ্গু আক্রান্ত সুজন হোসেন জানান, তিনি ও তার ভাই ঢাকার সাভারে একটি গার্মেন্টসে চাকরি করতেন। দুই ভাই জ্বর জ্বর ভাব নিয়ে সিরাজগঞ্জ এসে সদর হাসপাতালে গত ২৪ জুলাই থেকে অত্র হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অত্র হাসপাতালে খোজ নিয়ে জানা যায়, হাসপাতালে ডেঙ্গু জ্বরে রোগী হিসেবে ভর্তি রয়েছেন জেলার হাসপাতাল স্টাফ কলোনির রতন কুমারের ঢাবি পড়ুয়া ছেলে অাশিক কুমার (২৪), বিড়ালদারু গ্রামের ফজলুল হকের ছেলে অাঃ হাই (৩৫), খোকশাবাড়ি গ্রামের হাসমত অালীর দুই ছেলে সুজন হোসেন (২৫) ও রিপন (২২) ও সুভুল গাছা গ্রামের মোকাদ্দের ছেলে সুজন অালী (২৬)।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ফ্রান্সের বিপক্ষে কেমন হবে আর্জেন্টিনা একাদশ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে মসজিদ ও মন্দিরে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ বুবলী

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীতে বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সংরক্ষিত …

One comment

  1. What’s up mates, its fantastic paragraph regarding tutoringand entirely defined, keep it
    up all the time.

    Here is my webpage: 토토

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!