দেশরত্ন

এ দেশের শান্তি শৃঙ্খলা রক্ষা করার দায়িত্ব সবার : শাহ জামান

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের সকলের, বিশেষ করে কোমলমতী শিশুদের কথা সব সময় ভাবেন। দেশ কারো একার না। দেশ আমাদের সবার । এ দেশ সুরক্ষা করার দায়িত্ব আমাদের সবার।

এ দেশের শান্তি শৃঙ্খলা রক্ষা করার দায়িত্ব সবার।  দক্ষিন কেরানীগঞ্জ থানার উদ্দোগ্যে আয়োজিত দেশে চলমান গুজবের বিরুদ্ধে সেমিনারে এমনটাই বলেন দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব শাহ জামান।

বুধবার সকাল দশটা থেকে দেশে চলমান গুজবের বিরুদ্ধে দক্ষিন কেরানীগঞ্জ থানার আওতায় বিভিন্ন স্কুল ও কলেজে সেমিনারের আয়োজন করে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ।

আমবাগিচা মহিলা ডিগ্রী কলেজে আয়োজিত সেমিনারে শাহ জামান আরো বলেন,  একটি স্বার্থন্বেশী মহল , দেশদ্রোহী মহল, সরকার বিরোধী মহল বিভিন্ন ভাবে দেশকে ছোট করার জন্য , দেশে অরজকতা সৃষ্টির লক্ষ্যে সর্বদা চেষ্টা করে যাচ্ছে। কিছু দিন আগে অমেরিকায় গিয়ে একজন মহিলা আমাদের দেশকে  ছোট করে এসেছে ।

বর্তমানে একটি গুজব রটছে। পদ্মা সেতুতে মাথা লাগবে, কথাটি সম্পূর্ন মিথ্যা , গুজব। সারা দেশে কোথাও কোন বাচ্চার গলা কাটা মাথা বা দেহ পাওয়া যায় নাই। একটি মহল এই গুজবকে দেশের বিভিন্ন স্থানে ছড়াচ্ছে।

আর গুজবের বলি হচ্ছে কিছু নিরীহ মানুষ। কয়েকদিন আগে বাড্ডায়  এক বাচ্চার মা মারা গেছে, তাকে পিটিয়ে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। আমরা বাংলাদেশে শান্তিপূর্নভাবে বসবাস করতে চাই।

আমরা কোন মা ,বাবা কে হারাতে চাই না। কোন ছেলে মেয়ে কে হারাতে চাই না। গত কয়েকদিনে  দক্ষিন কেরানীগঞ্জ থানার অধীনে কয়েকটি জায়গায় ছেলে ধরা গুজব রটে ছিলো। আমি নিজে সেখানে গিয়ে কোন ছেলে ধরা বা এ ধরনের কিছুই দেখতে পাই নি।

ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বিশেষ ভাবে সচেতন হবার জন্য অবগত করেন । সেই সাথে সবার পরিবারকেও সচেতন হওয়ার জন্য অনুরোধ করেন। কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা অথবা সন্দেহজনক মনে হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে থানা পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন। সেটা সম্ভব না হলে ৯৯৯  ফোন দেওয়ার জন্য অনুরোধ করেন।

এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, কেরানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মো: সাইদ, আমবাগিচা মহিলা কলেজের অধ্যক্ষ এটিএম মশিউর , শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্বল হোসেন, সমাজসেবক ও রাজনীতিবিদ মাহমুদ আলম, জাকির হোসেন প্রমুখ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,আলোচিত পাপিয়া যুব মহিলা লীগ থেকে বহিষ্কার

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বন্ধু খুন

কেরানীগঞ্জে ১০০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন

ঢাকার কেরানীগঞ্জে ১০০ টাকার জন্য বন্ধুদের হাতে মো: সাগর (১৯) নামে এক কিশোর খুন হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!