দোয়া মাহফিল

ডাঃ দিপু মনির স্বামীর সুস্ততা কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ।

আজ রবিবার দুপুর ২ ( বাদ জোহোর ) ঘটিকায় গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্নন মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় পবিত্র কোরআনের খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

উল্লেখ্য বাংলাদেশ আওমীলিগের যুগ্ন সাধারন সম্পাদক , শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ।

গত বৃহষ্পতিবার রাতে বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে আইসিইউতে নেন। তিনি কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর ব্রেন স্ট্রোক করে বলে জানা যায়। বিশিষ্ট নিউরো চিকিৎসক ডা. দীন মোহাম্মদসহ বিশেষজ্ঞ চিকিৎসক দের তত্তাবধানে আছেন ।

তাই আজ গুলিস্থান মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় ” কোরআনের হাফেজ ও এতিম শিশুরা পবিত্র কোরআনের খতম ও দোয়া করেন , দোয়া পরিচালনা করেন,গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মুফতি মুজ্জামিল । আল্লাহ যেন ড. দীপুমনির স্বামী ড. তৌফিক নেওয়াজ কে নেক হায়াত দান করেন এবং ডা. দীপুমনির উপর এবং দেশবাসীর উপর রহমত দান করেন ।

এসময় উপস্থিত ছিলেন , ঢাকামহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ ও ছাএলীগের সাবেক কেন্দ্রীয় নেতা সালাহ উদ্দিন শিকদার ।

অবশেষে এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরন করা হয় ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবিতে দর্শন বিভাগের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে মসজিদ ও মন্দিরে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ বুবলী

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীতে বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সংরক্ষিত …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!