পরিশ্রমী

সাধারণ ছাত্র-ছাত্রীদের অধিকার আদায়ে কাজ করতে চাই— আপন

সদ্যঘোষিত ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতির পদ পেয়েছেন পরিশ্রমী ছাত্রনেতা বারেক হোসেন আপন। এর আগের কমিটিতে সহ-সম্পাদক ছিলেন তিনি।

গত শুক্রবার ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মো. মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদের সুপারিশে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এই কমিটির অন্যতম সহ-সভাপতির পদ পান আপন।

শরীয়তপুর জেলার কৃতি সন্তান এই নেতা কৈশোরেই ছাত্রলীগের সাথে জড়িয়ে যান। পরে দীর্ঘ রাজনৈতিক পথ পাড়ি দিয়ে এই পদে অধিষ্ঠিত হলেন তিনি।

আওয়ামী পরিবারে বেড়ে উঠা এই নেতা ছাত্রলীগের একজন কর্মী থেকে মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি হয়েছেন। এ নিয়ে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি জানান, আমি সহ-সভাপতি হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ পদবী দায়িত্ব মাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই। ঢাকা মহানগর ছাত্রলীগের আওতাভুক্ত সকল সাধারণ ছাত্রছাত্রীদের অধিকার আদায়ে কাজ করতে চাই। সমাজের অধিকার বঞ্চিত, শোষিত মানুষ জনের পাশে দাঁড়াতে চাই।

নিউজ ঢাকা

আরো পড়ুন,গোলাম মাওলা রনি পালিয়ে যাবার পথে এলাকাবাসির হাতে আটক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিএনপি দেশের সবচেয়ে বড় সন্ত্রাসী দল : শাহীন আহমেদ

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ থানার আওয়ামীলীগের আহব্বায়ক শাহীন আহমেদ বলেছেন বিএনপি সবচেয়ে বড় …

One comment

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!