রহস্যজনক

কেরানীগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

দক্ষিন কেরানীগঞ্জে মোঃ রনি (২৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চুনকুটিয়া চৌরাস্তা শমসের পুল এলাকার ডাঃ শামীম মিয়ার ৮তলা ভবনের বেইজমেন্ট থেকে পুলিশ রনির লাশ উদ্ধার করেছে। তবে এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলঅকা থেকে ৩ যুবককে আটক করেছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক সদিক জানান, লোকমুখে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে ওই ভবনের বেইজমেন্ট থেকে রনির লাশ উদ্ধার করা হয়েছে। রনির সারা শরীরে নিলাফোলা জখম রয়েছে। ধারনা করা হচ্ছে কয়েকজন একত্রিত হয়ে তাকে কিলঘুষি ও পিটুনি দিয়ে হত্যা করেছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের বড় ভাই মোঃ ফিরোজ বলেন, আমার ভাই অটোরিক্সা চালাতো। তার সাথে কারো কোন বিরোধ ছিলো না। কারা তাকে হত্যা করেছে বুঝতে পারছি না। আমরা এ হত্যাকান্ডের বিচার চাই।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ জামান জানান, এঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যাকান্ডে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,দুই বিঘা আয়তনের কারখানায় প্রবেশের গেট মাত্র একটি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বন্ধু খুন

কেরানীগঞ্জে ১০০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন

ঢাকার কেরানীগঞ্জে ১০০ টাকার জন্য বন্ধুদের হাতে মো: সাগর (১৯) নামে এক কিশোর খুন হয়েছে। …

3 comments

  1. Hello Dear, are you actually visiting this web site on a regular basis, if so afterward you will definitely get fastidious know-how.
    adreamoftrains hosting services

  2. I enjoy what you guys are up too. This type of clever work and coverage!
    Keep up the awesome works guys I’ve incorporated you guys to
    my personal blogroll.

  3. Hello there! This is my 1st comment here so I just wanted to give a quick shout out and say I genuinely enjoy reading through
    your posts. Can you recommend any other blogs/websites/forums
    that deal with the same subjects? Thanks!

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!