Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে ৮ ছিনতাইকারী গ্রেপ্তার
ছিনতাইকারী

কেরানীগঞ্জে ৮ ছিনতাইকারী গ্রেপ্তার

এ.এইচ.এম সাগর: কেরানীগঞ্জে পৃথক স্থানে অভিযান চালিয়ে ৮ ছিনতাইকারী গ্রেপ্তার করেছে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্প। এ ঘটনায় বুধবার র‌্যাবের পক্ষ থেকে কেরানীগঞ্জ মডেল ও দক্ষিন কেরানীগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব ১০ কেরানীগঞ্জ ক্যাম্প ইনচার্জ মেজর সৈয়দ ইমরান জানান, র‌্যাবের কাছে সংবাদ ছিল ঝিলমিল আবাসন প্রজেক্ট ও ঢাকা নবাবগঞ্জ সড়কে রাতে মাঝে মাঝে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এ কারনে দুটি স্থানে তারা নজরদাারি শুরু করেন। মঙ্গলবার রাতে গোপন সংবাদে তারা জানতে পারেন ঝিলমিল আবাসন প্রজেক্টের ভেতর একদল ছিনতাইকারী অবস্থান করছে।

রাত ১২টার দিকে র‌্যাবের একটি দল সেখানে উপস্থিত হলে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় রবিন (২১), তাজুল (২১), তানজিত (১৯) ও সজিব (১৮) নামে ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। অজ্ঞাতনামা আরও ৪/৫ জন পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ৪টি চাকু উদ্ধার করা হয়েছে।

মেজর সৈয়দ ইমরান আরও জানান, এরপর রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাবের অপর একটি দল উপজেলার কোনাখেলা এলাকায় নির্মানাধীন শরীফ হাউজিং ড্রিমল্যান্ড পার্কের মাঠে অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হল, মো: জুয়েল (২২), হানিফ (২২), মো: মোক্তার (২০) ও মো: ইমন (২০)। এদের কাছে ৪ চাকু পাওয়া গেছে। এসময় অজ্ঞাতনামা আরও কয়েকজন পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ঘন কুয়াশার কারনে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরি চলাচল বন্ধ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About এ এইচ এম সাগর

Check Also

করোনাভাইরাসের কারনে অসহায় মানুষের পাশে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ

সারা বিশ্বের মতো  মহামারি করোনাভাইরাসের  ক্ষতিকর প্রভাব পরেছে বাংলাদেশেও। সারাদেশের মানুষ এখন সরকারের নির্দেশ মতে ...

কেরানীগঞ্জে ছিনতাইকারীর হামলায় ব্যবসায়ী গুরুতর আহত

ঢাকার কেরানীগঞ্জে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে মো: আলমগীর হোসেন (৩৯) নামে এক মাছ ব্যবসায়ী গুরুত্বর আহত হয়েছেন। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *