বুড়িগঙ্গা নদীতে

বুড়িগঙ্গা নদীতে নৌকা ডুবিতে ২ সহোদর নিহত

রাজধানীর বুড়িগঙ্গা নদীতে নৌকা ডুবির ঘটনায় মিশকাত (১২) ও নুসরাত (৫) নামে দুই ভাইবোন নিহত হয়েছে।শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে নৌকা ডুবির ঘটনাটি ঘটে। পরে বেলা ১২ টার দিকে শিশু দুটির লাশ উদ্ধার করে সদরঘাট ফায়ার সার্ভিস ও নৌ বাহিনীর ডুবুরিরা।

নিহত শিশু দুটির পিতা বাবুল ফরাজি জানান, তার স্ত্রী জোসনা, তিন শিশু মিশকাত (১২) নুসরাত (৫) নুসাইবা (১) ও শ্যালক শামীম হাওলাদার বরিশালে গ্রামের বাড়িতে ঘুড়তে গিয়েছিলো। আজ সকালে লঞ্চে বরিশাল থেকে ঢাকা ফিরে তারা। বাবুল ফরাজি কেরানীগঞ্জেই ছিলো। লঞ্চ ঘাটে নেমে সদরঘাট সংলগ্ন ওয়াজঘাট থেকে কেরানীগঞ্জের আলম মার্কেট ঘাটে নৌকাতে করে বাসার উদ্দেশ্যে রওনা করেছিল তারা। নৌকাটি মাঝ নদী বরাবর আসলে সদরঘাট টার্মিনেল থেকে পিছনের দিকে আসতে থাকা এম ভি পূবালী ৫ লঞ্চের সাথে নৌকাটির ধাক্কা লাগে। সঙ্গে সঙ্গে সবাই তলিয়ে যায়।

পরে শামীম হাওলাদার ও তার স্ত্রী জোসনা ভেসে উঠলে আশে পাশের নৌকার মাঝিরা তাদের উদ্ধার করে। ১ বছর বয়সি নুসাইবা শামীমের কোলে থাকায় তাকে উদ্ধার করা সম্ভব হয় । কিন্তু মিশকাত ও নুসরাত পানিতে তলিয়ে যায়।

খবর পেয়ে নৌ পুলিশ, নৌ বাহিনী, সদরঘাট ফায়ার সার্ভিস, ও বিআইডব্লিউটিএ এর লোকজন শিশু দুটিকে উদ্ধার অভিযানে নামে। প্রায় ৪/৫ ঘন্টা পর দুপুর ১২ টার দিকে সদরঘাট ১ নম্বর পল্টুন বরাবর নদী থেকে প্রথমে মিশকাতের লাশ উদ্ধার করে নৌ বাহিনীর সদস্যরা। এর কিছু সময় পরে ফায়ার সার্ভিস সদস্যরা কাছাকাছি এলাকা থেকে নুসরাতের লাশ উদ্ধার করে।

সদরঘাট নৌ পুলিশ ওসি মো: রেজাউল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এম ভি পুবালী নামের একটি লঞ্চ সদরঘাট থেকে পেসেঞ্জার নামিয়ে ঘাট ছাড়ছিলো এ সময় মাঝ নদীতে একটি নৌকার সাথে ধাক্কা লাগলে ২ শিশু নিখোজ হয়। পরে দুপুর সাড়ে ১২ টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,মাটি খেকোদের কারনে বেহাল অবস্থা কলাতিয়ার রাস্তাঘাট ও ফুটওভার ব্রীজের

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে করোনা হাসপাতালের সামনে পশুর হাট !

ঢাকার কেরানীগঞ্জে জিনজিরা ইউনিয়নে জিনজিরা ২০ শয্যা হাসপাতালে চলছে করোনা রোগীদের চিকিৎসা। সারা দেশে করোনা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!