কেরানীগঞ্জে মাহিন্দ্র গাড়ির চাপায় এক কিশোর নিহত

এ এইচ এম সাগরঃ দক্ষিন কেরানীগঞ্জে মাটিবহনকারী মাহিন্দ্র গাড়ির চাপায় মোঃ সিফাত হোসেন (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে।বৃহস্পতিবার দুপুরে দক্ষিন কেরানীগঞ্জেরকোন্ডা।

ইউনিয়নের উত্তর পানগাঁও এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে । এই ঘটনায় গাড়ির মালিক মোঃ বেল্লাল হোসেন(৩৫) ও গাড়িটি আটক করেছে পুলিশ।এলাকাবাসীর অভিযোগ করে বলেন, স্থানীয় একটি চক্র পানগাও এলাকার ভাসানী বাবুর ডোবা :াটের জন্য বসুন্ধরা থেকে মাটি চুরি করে অবৈধ ভাবে বিক্রি করেছিল। বেল্লাল হোসেন এর মাটির গাড়ির নিচে পড়ে ছেলেটি মারা যায়।

নিহত কিশোরের বাবা মোঃ আমজাদ হোসেন জানান, তার ছেলে নিহত মোঃ সিফাত হোসেন উত্তর পানগাও এলাকায় একটি ওয়ার্কশপে কাজ করতো। সে বাসা থেকে ওই কারখানায় আসার পথে একটি মাটি ভর্তি মাহিন্দ্র গাড়ি তাকে অতর্কিতভাবে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এএসআই গৌতম কুমার সরকার ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা এই ঘটনায় ঘাতক মাহিন্দ্র গাড়ি ও গাড়ির মালিক মোঃ বেল্লাল হোসেনকে আটক করেছি । তবে গাড়ির চালক ঘটনার পর পালিয়ে গেছে।

নিহত সিফাতদের বাড়ি রংপুর জেলারহাড়াগাছ থানার চাঁদকুটি গ্রামে। নিহতের পরিবার মমলা করে না মর্মে নি ময়না তদন্তে লাশ দাফন করার অনুমোতি চাইলে থানার ভার প্রাপ্ত কর্মকর্তা উর্ধ্বতন কর্তৃপক্ষেরনির্দেশ ক্রমে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,মাটি খেকোদের কারনে বেহাল অবস্থা কলাতিয়ার রাস্তাঘাট ও ফুটওভার ব্রীজের

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!