আত্মহত্যা

কেরানীগঞ্জে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

এ.এইচ এম সাগর: কেরানীগঞ্জ মডেল থানাধীন মডেল টাউন এলাকায় খালেকের বাড়ির চারতলার ফ্লাট থেকে ভাড়াটিয়া শওকত চৌকদার (২৮) এর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার তার স্ত্রী মিমের সঙ্গে ঝগড়া করে দুপুরে নিজ শোয়ার ঘরে গলায় গামছা পেচিয়ে সিলিংফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলে পুলিশ জানায়।

স্থানীয় লোকজন বিষয়টি জানার পর মডেল থানায় খবর দিলে বেলা ৩ টায় এস আই ওবায়দুর রহমান ঘটনাস্থলে গিয়ে চারতলার দরজা ভেঙে নিহত শওকতের মৃতদেহ উদ্ধার করে। পওে পুলিশ লাশের সুরাতহাল রিপোর্টে তৈরী করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এস আই ওবায়দুর রহমান জানায়,নিহত শওকতের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার নড়িয়া থানার শাওরা এলাকায়। তার পিতার নাম মোসলেম চৌকদার। পেশায় একজন সে ভাংগারী ব্যবসায়ী। বিয়ের পর থেকেই শওকত ও তার স্ত্রী মিমের মধ্যে বনিবনা ছিল না। প্রায় প্রতিদিন তাদের মধ্যে পারিবারিক কোলহ লেগেই থাকতো। মঙ্গলবারও তাদের স্বামী- স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে শওকত তার শোয়ার ঘরে গিয়ে দরজা বন্ধ কওে দেন। এরপর অনেক সময় পার হয়ে গেলে স্ত্রী ও আশপাশের লোকজন ডাকাডাকি করেন। শওকত তখন দরজা না খুললে আশপাশের লোকজন পুলিশকে খবর দেন।

খবর পেয়ে আমি সঙ্গিয় ফোর্স নিয়ে নিহতের ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করতেই দেখি সিলিং ফ্যানের সাথে গামছা পেচিয়ে শওকতের লাশ ঝুলে আছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবি সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ র‍্যালি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে বিকাশ ব্যবসায়ীর রহস্যজনক লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে মো: রিপন আহমেদ (২৭) নামে এক বিকাশ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ …

30 comments

  1. I have read so many articles about the blogger lovers except this piece of writing is in fact a fastidious article, keep it up.|

  2. Attractive section of content. I just stumbled upon your weblog and in accession capital to assert that I get actually enjoyed account your blog posts. Any way I’ll be subscribing to your augment and even I achievement you access consistently fast.|

  3. I could not refrain from commenting. Perfectly written!|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!