পথশিশুদের নিয়ে

পথশিশুদের নিয়ে ধানমণ্ডি থানা ছাত্রলীগের সভাপতির ইফতার আয়োজন

রহমান গাজীঃ ধানমণ্ডি থানা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আসিফ জয় প্রতিবারের ন্যায় এবারও পথশিশুদের নিয়ে ইফতার আয়োজন করেছেন। ধানমণ্ডি লেক এবং এর আশেপাশে বসবাসরত পথশিশুদের সাথে নিয়ে একসাথে ইফতার আয়োজন করেছেন।

ইফতারে ধানমণ্ডি থানা ছাত্রলীগের কর্মীরাসহ প্রায় ৬০ জন পথশিশু উপস্থিত ছিলো। প্রতিবছরই আব্দুল্লাহ আসিফ জয় অন্তত একদিন পথশিশুদের সাথে ইফতার পালন করেন। এব্যাপারে তিনি বলেন, সভাপতি হিসেবে নয় মানুষ হিসেবে আমি ওদের সাথে ইফতার করি।

আর আমি আমার জীবনের শেষ রমজান মাস অব্দি তাদের সাথে অন্তত একটা দিন ইফতার করতে চাই। তিনি আরও বলেন, ভবষ্যিতে সামর্থ্য হলে আমি ত্রিশ দিনই ওদের সাথে ইফতার করবো, ওদের দায়িত্ব নেবো।

আমার শৈশবে একদিন বাবাকে না পেলে আমি অস্থির হয়ে যেতাম, সেখানে ওরা বড়ই হচ্ছে বাবা-মাকে ছাড়া। তাই সামর্থবানদের প্রতি আমার অনুরোধ থাকবে সম্ভব হলে একজন পথশিশুর দায়িত্ব নিন। মানবিক হিসেবে পরিচিত ধানমণ্ডি থানা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আসিফ জয়ের এই উদ্যোগ সম্পর্কে ধানমণ্ডি থানা ছাত্রলীগের এক কর্মী বলেন, জয় ভাই সবসময়ই পিছিয়ে পড়া মানুষদের নিয়ে ভাবেন, তাদের নানাভাবে সাহায্য করার চেষ্টা করেন।

ভাইয়ের এই মানবিক দিকটার জন্যই ব্যক্তিগতভাবে ভাইকে আমরা ভালবাসি। নানা মানবিক কাজের জন্য আব্দুল্লাহ আসিফ জয় ধাণমণ্ডি থানার সাধারন মানুষের কাছেও প্রশংসিত।

সকলের দোয়া ও ভালবাসা জিয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন নিবেদিত কর্মী হিসেবে দলের জন্য কাজ করে যেতে চান।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নরসিংদীতে পুলিশ পরিচয়ে সৌদি প্রবাসীকে অপহরণ: আটক ৫, প্রবাসী উদ্ধার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অলিখিত ভাবে শারদীয় উৎসব নিষিদ্ধ করেছে বিএনপি: সাংসদ বকুল

সজিবুল হৃদয়: ‘বিএনপি -জামাত বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশে অলিখিত ভাবে শারদীয় উৎসব নিষিদ্ধ করেছিলো। তারা রাজনৈতিক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!