ভাইস চেয়ারম্যান

কাওসার মৃধাকেই আগামীর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে পেতে চায় রাঙাবালীর জনগন

পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য পটুয়াখালীর রাঙাবালী উপজেলা পরিষদ নির্বাচনে কাওসার মৃধাকেই ভাইস চেয়ারম্যান হিসেবে পেতে চায় রাঙাবলী উপজেলার জন সাধারন।

গত ২১ শে মে কাওসার মৃধা বিপুল কর্মী সমর্থক নিয়ে আসন্ন রাঙাবালী উপজেলা পরিষদ নির্বাচনে তার মনোনয়ন পত্র জমা দেন। আজ ২৫ মে মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ের পরে কাওসার মৃধার মনোনয়ন পত্র বৈধ ঘোষিত হয় । এর পরে তার কর্মী সমর্থকরা এলাকায় আনন্দ মিছিল বের করে।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাঙাবালী উপজেলার জনগনের প্রতিনিধিত্ব করতে অধ্যক্ষ, মো: মহিব্বুর রহমান (মহিব) ভাইয়ের আস্থা ভাজন কাওসার মৃধাকে  উপজেলা পরিষদের ভাইস-চেয়াম্যান হিসেবে দেখতে চাই” এমন পোষ্ট করে উৎসাহ ও সমর্থন জানাতে দেখা গেছে রাঙাবালী উপজেলার  অনেক  নেতা ও জন সাধারনকে।

জনাব কাওসার মৃধার গুণগান সম্বলিত ফেসবুক পোষ্ট এখন প্রায়ই লক্ষণীয়। বিনয়ী, আত্মপ্রত্যয়ী, ও সৎ ও ত্যাগী নেতা হিসেবে পরিচিত কাওসার মৃধা অনেক দিন ধরেই রাজনীতির সাথে জড়িত । তার পক্ষে ইতিমধ্যে  প্রচারণা শুরু করে দিয়েছেন এই ক্লিন ইমেজের নেতার শুভাকাঙ্খী ও অনুসারীরা।

এসব বিষয়ে রাঙাবালী উপজেলার কয়েকজন নেতার  সাথে কথা হলে  তারা বলেন, কাওসার মৃধা একজন পরীক্ষিত বঙ্গবন্ধুর সৈনিক। বিনয়ী ও মেধাবী নেতৃত্বগুণ সম্পন্ন হওয়ায় তাকে সবাই খুবই পছন্দ করে। তিনি নির্বাচিত হলে রাঙাবালী উপজেলার জনগনের উন্নয়ন হবে বলে মত প্রকাশ করেন তারা

নিউজ ঢাকার সাথে আলাপ কালে কাওসার মৃধা জানান , “আমি অনেক দিন ধরেই রাজনীতি করছি,  চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটা দিয়ে জননেত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্থ কর্মী হিসেবে কাজ করতে।  দলের জন্য  সব সময় মো: মুহিব্বর রহমান মুহিব ভাইয়ের নির্দেশ মতো কাজ করার চেষ্টা করি । আমাকে যদি রাঙাবালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়া হয় তাহলে আমার বিশ্বাস আমি বিপুল ভোটে জয়ী হয়ে রাঙাবালী উপজেলার জনগনের সেবা করার সুযোগ পাবো ইন সা আল্লাহ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে ফিল্টার পানির নামের প্রতারনা !!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় জীবিত হরিণসহ এক শিকারি আটক

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলার পশুর নদের লাউডোপ খেয়া ঘাট সংলগ্ন এলাকা থেকে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!