শাহ মিজান শাফিউর রহমান

ঢাকা জেলা দক্ষিণ ট্রাফিক পুলিশের কার্যালয়ের নতুন ভবনের উদ্ভোদন করেন পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান

এ.এইচ.এম সাগর: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী এলাকায় শনিবার দুপুরে ঢাকা জেলা দক্ষিণ ট্রাফিক পুলিশের কার্যক্রমকে আধুনিক ও গতিশীল করতে জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান ফিতা কেটে নতুন ভবনে আনুষ্ঠানিক উদ্ভোদন করেন।

ঢাকা জেলার কেরানীগঞ্জ, নবাবগঞ্জ, দোহার, ও মুন্সিগন্জ জেলা সহ দেশের দক্ষিণ অঞ্চলের জেলা গুলির যাত্রীবাহী ও পর্নোবাহী পরিবহন ঢাকা-নবাবগঞ্জ রোড় ও ঢাকা – মাওয়া রোডটি কেরানীগঞ্জে হওয়ায় কদমতলী এলাকায় দিন রাত গাড়ির চাপে ট্রাফিক পুলিশদের হিমশম খেতে হয়। এবং পালাক্রমে রাস্তায় ডিউটি করার পর ট্রাফিক পুলিশের কোন বিশ্রামাগার না থাকার দরুন, রোদ বৃষ্টির মাঝে রাস্তায় দাড়িয়ে ট্রাফিক পুলিশকে ডিউটি করতে হয়। আর একারনে ট্রাফিক পুলিশের উপস্থিতি, গতিশীল ও পেশাগত মানকে আধুনিকায়ন করার লক্ষ্যে ঢাকা জেলা পুলিশর উদ্ধ্যোগে শনিবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে ট্রাফিক পুলিশের নতুন ভবনে কার্যক্রম শুরু হয়।

ঢাকা জেলা দক্ষিণ ট্রাফিক পুলিশের আধুনিক ভবনের উদ্ভোদন অনুষ্ঠানে পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গোলাম আজাদ খান,মাসুম ভুইয়া, সাইদুর রহমান, সুবির চন্দ্র দাস,কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের, দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোঃ শাহ জামান,ঢাকা জেলা দক্ষিন গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মোঃ মনিরুল ইসলাম ও ঢাকা জেলা দক্ষিণের ট্রাফিক পুলিশের পরিদর্শক নুরুল ইসলাম মল্লিক সবুজ, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুসি ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

পুলিশ সুপার বলেন ট্রাফিক পুলিশের মানোন্নয় কাজে গতিশীল করার উদ্দেশ্য নতুন ভবনে আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো। এখান থেকে যেমন ট্রাফিক পুলিশ তাদের ডিউটি করতে পারবে তেমনী স্থানীয় জনগনও মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদেও তারাতে পারবে। #

নিউজ ঢাকা ২৪।

জিডি করার নিয়মাবলী

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় থাবায় ঘুড়ে দাড়াতে পারছে না কেরানীগঞ্জের কম্পিউটার এমব্রয়ডারী ব্যবসায়ীরা

দক্ষিন এশিয়ার সর্ববৃহৎ গার্মেন্টস পল্লী অবস্থিত কেরানীগঞ্জের কালিগঞ্জ এলাকায়। কম্পিউটার এমব্রয়ডারী ব্যবসা এই গার্মেন্টস পল্লীর …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!