বোনকে হত্যা

প্রেমিকের সাথে পালানোর টাকা যোগাড় করতে বোনকে হত্যা

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধি ঃ নাটোরের সিংড়া উপজেলায় প্রেমিকের সাথে পালানোর টাকা জোগাড় করতে মামাতো বোনকে হত্যা করেছে প্রেমিকা সুরজিনা খাতুন (১৯)।

মাত্র দুই আনা স্বর্ণের নাকফুলের জন্য জুঁইকে পানিতে ডুবিয়ে হত্যার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার (১০ মে) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় সিংড়া উপজেলার রামনগর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সুরজিনাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। জুঁই উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের রামনগর গ্রামের হারেজ আলীর মেয়ে। সে পাচুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণিতে পড়তো।

সুরজিনা খাতুন একই গ্রামের মজিবর রহমানের মেয়ে। তবে মামলার স্বার্থে প্রেমিকের পরিচয় প্রকাশ করতে চায়নি পুলিশ। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে রামনগর গ্রামে মামাতো বোন জুঁইকে ভুলিয়ে বাকাই বিলে নিয়ে যায় সারজিনা। দুপুরে জুঁইয়ের মা সারজিনার বাড়িতে খোঁজ নিয়ে জানতে পারেন তারা কেউ বাড়িতে ফিরেনি।

এসময় খবর পান সারজিনাকে ভ্যানে করে একা চলে যেতে দেখেছে স্থানীয়রা। এদিকে বিলে জুঁইকে খুঁজতে গিয়ে তার মরদেহ পান জুঁইয়ের বাবা। এই ঘটনা জানাজানি হলে পালিয়ে যাওয়ার পথে সিংড়া বাসস্ট্যান্ড থেকে সুরজিনাকে আটক করে স্থানীয়। মামলার তদন্তকারী অফিসার এসআই পলাশ জানান, প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে সুরজিনা।

এতে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাবার অর্থের কারণে হত্যার কথা স্বীকার করেছে সে। আদালতে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হবে। সিংড়া থানা পুলিশের ওসি মনিরুল ইসলাম জানান, দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে নাটোর সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজ ঢাকা।

জিডি করার নিয়ম।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় জীবিত হরিণসহ এক শিকারি আটক

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলার পশুর নদের লাউডোপ খেয়া ঘাট সংলগ্ন এলাকা থেকে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!