জিনজিরা কাঁচা বাজারে আট মাংস বিক্রেতা নগদ অর্থদন্ড প্রদান ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের

এ এইচ এম সাগর: রমজান উপলক্ষে সিটি কপোরেশন এর নির্ধারিত দরের চেয়ে বেশী দামে গরু ও খাসির মাংস বিক্রি করা অভিযোগে ৮ মাংস বিক্রেতাকে নগদ অর্থদন্ড দিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

গতকাল মঙ্গলবার দুপুরে কেরানীগঞ্জের জিনজিরা কাঁচা বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুর জাব্বার মন্ডলের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই আট মাংস বিক্রেতা প্রত্যেককে ৫ হাজার টাকা করে অর্থদন্ড দেয়া হয়। এ সময় তার সাথে আর্ম ব্যাটালিয়ন ও কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ উপস্থিত ছিলেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুর জাব্বার মন্ডল বলেন, রমজান উপলক্ষে সরকার গরু ও খাসির মাংসের দাম নির্ধারন করে দিয়েছেন। গরুর মাংস প্রতি কেজি ৫২৫ টাকা এবং খাসির মাংস ৭৫০ টাকা। সে জায়গায় জিনজিরা কাঁচা বাজার এলাকার মাংস ব্যাবসায়ীরা গরুর মাংস প্রতি কেজি ৬শ টাকা এবং খাসির মাংস প্রতি কেজি ৮শ থেকে ৮৫০ টাকা করে বিক্রি করছেন। আমরা তাদের প্রথমিকভাবে সর্তক করে ৫ হাজার টাকা করে নগদ অর্থদন্ড দিয়েেিছ। ভবিষ্যতে তাদের কাছ থেকে এ ধরনের অপরাধের প্রমান পাওয়া গেলে তাদের লাইসেন্স বাতিল করা হবে বলেও জানান তিনি। #

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে অসহায় মানুষের সেবায় নিবেদিত প্রাণ ডাক্তার হাবিবুর রহমান

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!