গার্মেন্ট ব্যবসায়ীর

কেরানীগঞ্জে নিজ প্রতিষ্ঠানে গার্মেন্ট ব্যবসায়ীর লাশ উদ্ধার

দক্ষিন কেরানীগঞ্জের পুর্ব আগানগর এলাকায় নিজ প্রতিষ্ঠান থেকে আবুল কাশেম ঢালী (৬৮) নামে এক গার্মেন্ট ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ‘মেসার্স ঢালী গার্মেন্টস’ নামে ওই প্রতিষ্ঠান থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্øাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মার্কেট ও মার্কেট সমিতির লোকজন প্রতিষ্ঠানের কাটিং মাষ্টার অমিত (২২) কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। আটককৃত অমিত প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা সে স্বীকার করেছে বলে জানিয়েছে পুল।

জানা যায়, পূর্ব আগানগরের মান্নান ম্যানশন নামে একটি তৈরী পোশাক মার্কেটের নিচতলায় একটি ও দোতলায় দুটি রুম ভাড়া নিয়ে তৈরী প্যান্টের ব্যবসা করতেন নিহত আবুল কাশেম ঢালী। নিচতলায় শোরুম আর দোতলায় ছিল কারখানা। নিচতলার শোরুমেই তিনি রাতে থাকতেন। গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানাধীন কুড়িগাঁও গ্রামে। পরিবার থাকে গ্রামের বাড়িতেই। তিনি ২ ছেলে ও ২ মেয়ের জনক ছিলেন।

পশ্চিম আগানগর গার্মেন্ট ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির সাধারন সম্পাদক কাজী রুবেল জানান, নিহ আবুল কাশেম কাপড় কিনে প্যান্ট তৈরী করে বিক্রি করতেন। এজন্য বেশ কয়েকজন কর্মচারীও ছিল। রাতে কর্মচারীরা যার যার বাসায় চলে গেলেও তিনি শোরুমে ঘুমাতেন। তবে দোতলার কারখানায় প্রতিষ্ঠানের কর্মচারী (কাটিং মাষ্টার) অমিত ঘুমাতেন। তিনি আরও জানান, সকালে সমিতির নেতৃবৃন্দসহ ঘটনাস্থলে এসে নিহতের গলার দুই পাশে আচড় ও চোখে আঘাতের চিহ্ন দেখে আমাদের সন্দেহ হয়। পরে কর্মচারীদের সঙ্গে কথা বলে কাটিং মাষ্টার অমিত সন্দেহ হয়। তার ঘাড়েও আচড়ের চিহ্ন রয়েছে। এসব কারনে আমরা অমিতকে আটক করে পুলিশে সংবাদ দেই।

নিহতের ভাগ্নে হাসান জানান, কাটিং মাষ্টার অমিত ফাঁকিবাজ ছিলেন। সে কাজে ফাঁকি দিতো। তার আচার ব্যবহারও ভালো ছিল না। এসব কারনে মামা প্রায়ই তাকে গালমন্দ করতেন। বুধবারও অমিতকে গালমন্দ করেন মামা। আমাদের ধারনা এর জের ধরে অমিতই মামাকে হত্যা করেছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মো: শাহজামান জানান, হত্যাকান্ডে জড়িত সন্দেহে প্রতিষ্ঠানের কর্মচারী অমিতকে গ্রেফতার করা হয়েছে। ক্ষোভের কারনে সে আবুল কাশেম ঢালীকে শ্বাসরোধে হত্যা করেছে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে  স্বীকার করেছে। #

এ.এইচ এম সাগর।

নিউজ ঢাকা

আরো পড়ুন,বুড়িগঙ্গা দখল রোধে বিআইডব্লিউটিএ’র অভিযান অব্যহত ; গুঁড়িয়ে দেয়া হলো এমপি আসলামের পাওয়ার প্লান্ট

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে অপরিকল্পিতভাবে গড়ে উঠেছে বহুতল ভবন

ঢাকার কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে গড়ে উঠেছে একাধিক বহুতল ভবন। এসকল ভবনের অধিকাংশের নেই …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!