গৃহবধু আত্মহত্যা

রাজবাড়িতে অপমৃত্যুতে ২ জন নিহত

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি:  রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিষপানে এক যুবক ও গলায় ফাঁস নিয়ে এক গৃহবধু আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

জানাগেছে, উপজেলার জামালপুর ইউনিয়নের শোলাকুড়া গ্রামের সেকেন সেখের ছেলে জসিম সেখ (১৬) বৃহপতিবার স্থানীয় একটি জুটমিলে কাজে না যাওয়ার কারনে মা বকুনী দেয়। মায়ের উপর অভিমান করে ঘরে থাকা ঘাস মারা কীটনাশক (টাক) খেয়ে ফেললে পরিবারের লোকজন টের পায়। তাকে দ্রুত উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করে । সেখানে তার অবস্থা অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বুধবার ভোরে মারা যায়।

অপরদিকে, উপজেলার ভাটিখালকুলা গ্রামের সুমন শেখের স্ত্রী মুন্নী বেগম (২৩) পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার রাতে নিজ বসত ঘরের আড়ার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। তাকে দেখে দ্রুত নামানোর আগেই সে মারা যায়। তার ৬ মাস বয়সী একটি সন্তান রয়েছে।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ওবায়েদুল হক জানান, যুবকের লাশের কোন অভিযোগ না থাকায় উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে দাফন করছে। গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,র‍্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে নিষিদ্ধ রিং জাল দিয়ে মা মাছ শিকার

শেখ জহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ভয়ঙ্কর চায়না রিং জালের ফাঁদে দেশীয় প্রজাতির …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!