বাসের ধাক্কায়

দুই মোটরসাইকেল আরোহী নিহত বাসের ধাক্কায়

কক্সবাজারের চকরিয়া উপজেলায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের গয়ালমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার উত্তর হারবাং এলাকার রকিম উল্লাহর ছেলে আজিজুর রহমান (২৭) ও একই এলাকার আলী আহমদের ছেলে আবদুল মোনাফ (২৮)।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইদুল ইসলাম বলেন, কক্সবাজার থেকে চট্টগ্রামগামী মারসা পরিবহনের একটি বাসকে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলসহ আরোহীরা সড়কের পাশে খাদে পড়ে গিয়ে মারা যান।

তিনি আরও জানান, মরদেহ দুটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

এদিকে রাত সাড়ে ১০টার দিকে মহাসড়কের কক্সবাজার সদরের ঈদগাঁও মেহেরঘোনা কবরস্থান এলাকায় হানিফ পরিবহনের একটি বাস চলন্ত অবস্থায় সড়কের ওপর উল্টে যায়। এতে বাসে থাকা চালক-হেলপারসহ ৩৮ যাত্রীর সবাই কমবেশি আহত হন।

স্থানীয় ব্যবসায়ী শাহ আলম সওদাগর জানান, হঠাৎ চলন্ত বাসটি উত্তর-দক্ষিণ মহাসড়কে উল্টে পূর্ব-পশ্চিম মুখী হয়ে যায়। এতে উভয়পাশের যান চলাচল আটকে যায়। স্থানীয়রা যাত্রীদের উদ্ধার করে রামু এবং কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা এসে বাসটি সরান।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ফেসবুকে প্রেমের নামে প্রতারনা ; অত:পর

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে পাটের ফলনে কৃষকের মুখে হাসি

  শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: আবহাওয়া অনুকূলে থাকায় মাধবপুর উপজেলায় পাটের ফলন ভালো …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!