প্রতিবাদে

নাটোরে নুসরাত হত্যার প্রতিবাদে মানববন্ধন

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধি: ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফী হত্যাসহ সকল নারী নির্যাতনের প্রতিবাদে নাটোরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সাড়ে ১০ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মহিলা পরিষদ জেলা শাখা ও জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়।

উক্ত মানববন্ধনে সংগঠনটির জেলা ও বিভিন্ন উপজেলার নেতা-কর্মীসহ বিভিন্ন সংগঠন ও সচেতন নাগরীকরা অংশ নেন। প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনকালে বক্তব্য রাখেন নাটোর পৌরসভার মেয়র ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি উমা চৌধুরী জলি, সহ-সভাপতি অ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায়, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোর্তুজা বাবলু, নাটোর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সচেতন নাগরিক কমিটির সভাপতি রনেন রায়, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্টু সহ অন্যান্যরা।

 

এসময় বক্তারা বলেন, মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলার প্ররোচনায় নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। এছাড়া সারাদেশে নারীর প্রতি সহিংসতার ঘটনা ঘটলেও অধিকাংশের বিচার না হওয়ায় এসব ঘটনা বেড়েই চলেছে। যাদের প্ররোচনায় সহিংসতা বা হত্যাকান্ড ঘটে তাদের বাঁচাতে একটি গোষ্ঠি তৎপর হয়ে ওঠে। এ হত্যকান্ডের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান তারা।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে অসহায় মানুষের সেবায় নিবেদিত প্রাণ ডাক্তার হাবিবুর রহমান

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে প্রডিউসার অর্গানাইজেশন কমিটিতে অনিয়মের অভিযোগ

  এস.এম জামাল উদ্দিন শামীম,ত্রিশাল প্রতিনিধিঃময়মনসিংহের ত্রিশালে মৎস্য সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় প্রডিউসার অর্গানাইজেশন (পিও) এর …

One comment

  1. Thank you for any other fantastic post. Where else could anyone get
    that type of information in such a perfect way of writing?
    I’ve a presentation next week, and I am at the look
    for such info.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!