পলাতক আসামি

নাটোরে হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলায় দিনমজুর আরিফ হোসেন হত্যা মামলার পলাতক আসামি আলতাফ হোসেন (২৮) কে টাঙ্গাইল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২০ এপ্রিল (শনিবার) ভোরে তাকে গ্রেপ্তার করে দুপুরে থানায় নিয়ে আসা হয়। গ্রেপ্তারকৃত আলতাফ হোসেন উপজেলার মশিন্দা পশ্চিম চরপাড়া গ্রামের কালাম হোসেন প্রামানিকের ছেলে।

গুরুদাসপুর থানার এসআই শহিদুল ইসলাম ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, জমিজমা নিয়ে নিয়ে পুর্ব বিরোধের জেরে গত বছরের ১ মার্চ রাতে গুরুদাসপুর উপজেলার মশিন্দা পশ্চিম চরপাড়া গ্রামের আরিফ হোসেনকে বাড়ী থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে নিহত আরিফের মা নাজমা বেগম বাদী হয়ে আলতাফ হোসেনকে প্রধান অভিযুক্ত করে ছয়জনের নাম সহ আরো অজ্ঞাত দুই থেকে তিনজনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করে।

এদিকে মামলা দায়েরর পর থেকে অভিযুক্তরা পালিয়ে যায়। দীর্ঘ এক বছর পর গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের নাগরপুর দেলদুয়ার চর এলাকায় অভিযান চালিয়ে সেখানকার একটি কুড়ে ঘর থেকে আলতাফ হোসেনকে গ্রেপ্তার করা হয়। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

 নিউজ ঢাকা

আরো পড়ুন,নবীনদের বরণ করলো রাজশাহী কলেজ রিপোটার্স ইউনিটি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

‘আস্থার আলো আনোয়ারা’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এম.এম.জাহিদ হাসান হৃদয় (আনোয়ারা, চট্টগ্রাম):  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আনোয়ারা উপজেলার সামাজিক সংগঠন “আস্থার আলো …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!