দেশে এখন একের পর এক আধুনিক পাওয়ার প্ল্যান্ট হচ্ছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

মোঃ এরশাদ হোসেনঃ বিদ্যুৎপ্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুু এমপি বলেছেন, দক্ষিন কেরানীগঞ্জ থানা ও মডেল থানা নতুন নকশার মাধ্যমে ১০ তলা ভবন হবে। ইতিমধ্যে দক্ষিন কেরানীগঞ্জ থানার জন্য ঝিলমিল প্রজেক্টে ৫০শতাংশ জমি ক্রয় করা হয়েছে।

আধুনিক নকশার কাজ চলছে। বুড়িগঙ্গা নদীতে কোন ভাবে ডাকাতি ও ছিনতাইতাইয়ের ঘটনা যেনো না হয়। নৌ-পথে ডাকাতি বন্ধের জন্য আধুনিক স্পীড বোট দেয়া হয়েছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশকে। কেরানীগঞ্জ হবে একটি আধুনিক শহর। কেরানীগঞ্জের উপড় দিয়ে চার লেনের রাস্তা হওয়াতে দক্ষিনাঞ্চালের সঙ্গে যোগাযোগ হবে ভালো। দেশে এখন একের পর এক আধুনিক পাওয়ার প্ল্যান্ট হচ্ছে। বিদ্যুতের এখন সংকট নেই। গতকাল শুক্রবার বিকেলে দক্ষিন কেরানীগঞ্জ থানার সামনে পুলিশের কাছে একটি আধুনিক স্পীড বোট হস্তান্তর ও সুধী সমাবেশ আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঢাকা বিভাগের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, দক্ষিন কেরানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজামান তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজি মোহাম্মদ জজ মিয়া , আগানগর ইউপি চেয়ারম্যান হাজি মোঃ জাহাঙ্গির শাহ খুশি ,হাজি ওয়াহেদুজ্জামান মেম্বারসহ প্রমুখ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নরসিংদীতে ভুয়া পুলিশ আটক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!