যুবক খুন

পাওনা টাকার জের ধরে কেরানীগঞ্জে যুবক খুন

পাওনা টাকার জের ধরে কেরানীগঞ্জের রসুলপুর এলাকায় মানিক (২২) নামের এক যুবক খুন হয়েছে। বৃহস্পতিবার আনুমানিক রাত ১০টার দিকে রসুলপুর এলাকার বেড়িবাধে এ খুনের ঘটনা ঘটে।

কেরানীগঞ্জের মডেল থানার উপ পরিদর্শক (এস আই) শাহ আলম জানান, নিহত মানিক জাফর নামক জৈনক যুবকের কাছে কিছু টাকা পেত। দীর্ঘদিন যাবৎ জাফর মানিকের টাকা নিয়ে ঘুরাচ্ছিল। বৃহস্পতিবার রাতে মানিক জাফরকে পাওনা টাকার আদায়ের জন্য চাপ দেয়। এতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে জাফর তার সাথে থাকা ছুড়ি দিয়ে মানিককে এলো পাথারি ছুড়াকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলের আশে পাশে থাকা লোকজন সাথে সাথে মানিককে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে মিটফোর্ড হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসকরা মানিককে মৃত ঘোষনা করে।

মানিককে মিটফোর্ডে আনার পরে কেরানীগঞ্জ মডেল থানায় ফোন দেয়া হয় । খবর পেয়ে আমি মিটফোর্ড হাসপাতালে এসে লাশ সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করি। ঘটনা স্থলে যারা প্রত্যক্ষদর্শী ছিল তাদের সাক্ষ্য গ্রহন করি। এবং ঘাতক জাফরকে ধরার জন্য অভিযান চালাই।

মানিকের বাবার নাম মতি, ,মায়ের নাম আলেয়া বেগম। বাবা মায়ের মধ্যে মিল না থাকায় মা আলেয়া বেগমের সাথে কেরানীগঞ্জের রসুলপুর এলাকায় রশিদের বাড়িতে ভাড়া থাকত মানিক। তাদের গ্রামের বাড়ি পুরোজপুরে জেলার নামাজপুর গ্রামে।
কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যোবায়ের ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, জাফর নামে একটি ছেলে মানিক নামে এক ছেলেকে খুন করে গতকাল রাতে। খুন করে পালিয়ে যায় জাফর। জাফরকে ধরে দ্রুত শাস্তির আওতায় আনার জন্য অভিযান চালাচ্ছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,নরসিংদীতে ভুয়া পুলিশ আটক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে রাতের আধারে অবৈধভাবে জোড় করে নিরীহ কৃষকদের জমি দখলের চেষ্টার অভিযোগ

ঢাকার কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নে নিরীহ কৃষকের জমি জোড় পূর্বক অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু ভরাট করে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!