ইয়াবাসহ

পুলিশ এসআই ইয়াবাসহ গ্রেফতার

রংপুরের পীরগাছা থেকে ইয়াবাসহ পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) ও তার পাঁচ সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) রাতে পীরগাছা উপজেলার অন্নদানগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানা পুলিশের ওসি (তদন্ত) আজিমুদ্দিন জানান, ইয়াবার বড় চালান হাতবদল হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে অন্নদানগরে অভিযান চালানো হয়। এ সময় কুড়িগ্রাম সদর থানা উপ-পরিদর্শক ইজ্জত আলী ও স্থানীয় পাঁচ যুবককে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। ইজ্জত আলী অন্নদানগর ইউনিয়নের পঞ্চানন গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।
গ্রেফতারকৃত অপর পাঁচজন হলেন- জাদু লস্কর এলাকার নুরুল ইসলামে ছেলে মামুন মিয়া, একই গ্রামের আব্দুল আজিজের ছেলে আরিফ হোসেন, সাইফুল ইসলামের ছেলে জিয়াউর রহমান, আকতার ভূঁইয়ার ছেলে পিয়াল ও অন্নদানগরের আফসার ভূঁইয়ার ছেলে পিংকু। তারা সকলেই পীরগাছা উপজেলার বাসিন্দা।
এদিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হলেও ইয়াবার পরিমাণ নিয়ে তথ্য দিতে অপারগতা দেখিয়েছেন থানার ওসি। তবে থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃতদের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা উদ্ধার দেখানো হয়েছে।
এ ব্যাপারে পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিমের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
নিউজ ঢাকা

আরো পড়ুন,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ‘নাট্যকারের সন্ধানে ছ’টি চরিত্র’ নাটক মঞ্চায়িত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সিরাজগঞ্জে জাকের পার্টির কেন্দ্রীয় দাওয়াতী মিশন ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় মহাপবিত্র বিশ্ব উরস শরীফ উপলক্ষে সিরাজগঞ্জ জেলা যুব …

23 comments

  1. I visited many web sites however the audio quality for audio songs present at this web site is actually fabulous.

  2. I’ll right away grasp your rss feed as I can’t in finding your email subscription link or
    e-newsletter service. Do you have any? Please permit me recognize in order that I
    may just subscribe. Thanks.

  3. I will immediately grab your rss as I can not in finding your e-mail subscription hyperlink or e-newsletter service. Do you’ve any? Kindly allow me know so that I may subscribe. Thanks.|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!