ফেরির ধাক্কায়

দৌলতদিয়ায় ফেরির ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ

শেখ রনজু আহাম্মেদ (রাজবাড়ী) প্রতিনিধি: গোয়ালন্দের দৌলতদিয়া ৫নং ফেরি ঘাটের নিকট সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে শাপলা-শালুক নামের ইউটিলিটি ফেরির ধাক্কায় মাছ ধরার একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে।

ট্রলারে থাকা ৩ জনের মধ্যে দুইজন সাতরে উপরে উঠতে পারলেও ফরিদ হোসেন (৩২) নামে নৌকার মাঝি নিখোঁজ রয়েছেন।

নিখোজ ফরিদ দৌলতদিয়া ইউনিয়নের বাহির চর সাত্তার মেম্বার পাড়ার ছবেদ শেখের ছেলে। জানা যায়, সোমবার বিকেলে পাটুরিয়া ঘাট থেকে যাত্রী ও যানবাহন বোঝাই করে শাপলা-শালুক ফেরিটি সরু চ্যানেল দিয়ে দৌলতদিয়ার ৫নং ফেরি ঘাটে ভেরার চেষ্টা করছিল। এসময় ওই চ্যানেল দিয়ে মাছ ধরার একটি ট্রলার দ্রæত ১নং ঘাটের দিক থেকে এসে নদীর দিকে যাওয়ার চেষ্টা করছিল। কিন্তু হঠাৎ ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে শাপলা-শালক ফেরিটির সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ট্রলারটি উল্টে গিয়ে ট্রলারে থাকা ৩জন সিটকে পানিতে পড়েন।

এর মধ্যে ২জন সাতরে উপরে উঠতে পারলেও ট্ররারের মাঝি ফরিদ হোসেন উঠতে পারেননি। খবর পেয়ে গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌছেছে। তারা স্থানীয় জেলেদের সহযোগিতায় নদীতে জাল ফেলে নিখোঁজ ফরিদ হোসেনকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস সেকেন্ড অফিসার দেলোয়ার হোসেন জানান, ট্রলার ডুবির খবর পেয়ে আমাদের স্টেশন অফিসার আ. রহমানের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌছেছে। তারা স্থানীয় জেলেদের সাথে নিয়ে নিখোঁজ ব্যাক্তিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। এ বিষয়ে বিআইডবিøউটিসি’র দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক সফিকুল ইসলাম জানান, সরু চ্যানেলে ফেরি কাছ দিয়ে ট্রলারটি দ্রুত যেতে গিয়ে হঠাৎ ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এতে ট্রলারের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ফেরির সাথে ধাক্কা লাগলে দুর্ঘটনাটি ঘটে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,দক্ষিণের মেয়রকে শুভেচ্ছা জানালেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের নেতারা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে পাটের ফলনে কৃষকের মুখে হাসি

  শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: আবহাওয়া অনুকূলে থাকায় মাধবপুর উপজেলায় পাটের ফলন ভালো …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!