Breaking News
Home / অপরাধ ও আইন / ক্যারিয়ার গড়ার সু‌যোগ দি‌চ্ছে মা‌র্কেট২৪.কম
সামাজিক মিডিয়ায়

ক্যারিয়ার গড়ার সু‌যোগ দি‌চ্ছে মা‌র্কেট২৪.কম

আপনি কি সোস্যাল মিডিয়ার সাথে সংযুক্ত, কন্টেন্ট লিখুনি, ইভেন্ট প্রচার, এবং উপস্হাপনায় দক্ষ তাহলে চলে আসুন মার্কেট২৪.কম। আমরা একটি ব্র্যান্ড প্রবর্তক খুঁজছি যাকে সামাজিক মিডিয়ায়, অনন্য কন্টেন্ট লিখুনি, ইভেন্ট প্রচার, এবং প্রোগ্রাম পরিচালনায় দক্ষ হতে হবে।

কর্মসংস্থানের অবস্থা ফুল টাইম শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থে‌কে ব্যাচেলর অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ)ডি‌গ্রি প্রাপ্ত।

চাক‌রির অভিজ্ঞতা : ২ বছর কাজের দায়িত্ব  প্রদর্শন এবং প্রচারিত পণ্য / সেবা তথ্য প্রদান  একটি ইতিবাচক ইমেজ তৈরি এবং এটি ব্যবহার করতে গ্রাহকদের উৎসাহিত করন  বক্তৃতা, ছায়াছবি, চার্ট, এবং / অথবা স্লাইড শো ব্যবহার করুন  গ্রাহক চাহিদা এবং প্রয়োজনীয়তা বুঝা এবং আগ্রহ চিহ্নিত করুন  বিক্ষোভ সংক্রান্ত তথ্য রিপোর্ট (আগ্রহের স্তর, প্রশ্ন জিজ্ঞাসা, নমুনা / ফ্লায়ার বিতরণ ইত্যাদি)  পরিকল্পনা এবং মার্কেটিং বিভিন্ন প্রচারমূলক কার্যক্রম বাস্তবায়ন প্র‌য়োজ‌নীয় আবশ্যকতা:  প্রবর্তক হিসেবে প্রমাণিত কাজ অভিজ্ঞতা।  গুণমান এবং নির্ভুলতা, মাল্টিটাক্সের দক্ষতা, জোরদারের দৃঢ় অনুভূতি সম্পন্ন।  গ্রাহকের চাহিদা বুঝতে এবং বিভিন্ন ধরনের ব্যক্তি হ্যান্ডেল করার ক্ষমতা।  শক্তিশালী শ্রবণ, যোগাযোগ, উপস্থাপনা এবং সামাজিক দক্ষতা সম্পন্ন। বেতন/ভাতা : আলোচনা সাপেক্ষ আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত ও অন্যান্য কাগজপত্র পাঠাতে হবে নিম্নোক্ত ঠিকানায়। Market24.hrm@gmail.com ঠিকানা : ন্যাশনাল প্রফেশনাল ইনস্টিটিউট লেভেল ০৪, ৭০ শহিদ তাজুদ্দিন আহমেদ স্বরনী মহাখালী ঢাকা আবেদনের শেষ তারিখ: ১৫/০৩/১৯ আবেদন করা যাবে আগামী ১৫ এপ্রিল ২০১৯ ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ইয়াবাসহ জবি কর্মচারী আটক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

করোনা:অকারণে সাধারণ মানুষকে হয়রানি নয়: তথ্যমন্ত্রী

রাস্তাঘাটে সাধারণ মানুষকে অকারণে হয়রানি না করতে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী ...

নরসিংদীতে মাদ্রাসার ছাত্রীকে হত্যা

হৃদয় এস সরকার: নরসিংদীর পলাশ উপজেলায় আফিয়া আক্তার (১৫) নামে এক মাদ্রাসার ছাত্রীকে গভীর রাতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *