হত্যার ঘটনার

রাজবাড়ীর পাংশায় কৃষক ওহাব সখেকে গুলি করে হত্যার ঘটনায় জলো গোয়ন্দো শাখার সদস্যরা এজাহারভুক্ত চার জন আসামকিে গ্রপ্তোর করছে

রাজবাড়ীতে পাংশা কৃষক ওহাব সেখকে গুলি করে হত্যার ঘটনার এজাহার ভুক্ত গ্রপ্তোরকৃতরা হলো, জলোর পাংশা উপজলোর কলমিহর ইউনয়িনরে হোসনে ডাঙ্গাগ্রামরে মনসুর আলী ময়িার ছলেে হানফি আলী ময়িা (২৯) ও মৃত আজগর আলীর ছলেে মুক্তার সখে (৩৭), লাহড়িী রঘুনাথপুর গ্রামরে মজিবর রহমানরে  ছেলে জমরি হোসনে ওরফে জকিু (৩২) এবং বসা কুষ্টয়িা হাসমে খা’র রুবলে খা (২২)।

এ মামলার তদন্তকারী র্কমর্কতা ও জেলা গোয়ন্দো শাখার ওসি কামাল হোসনে ভুইয়া জানান, রাজবাড়ীর পুলশি সুপার আসমা সদ্দিকিা মলিি বপিএিম,পপিএিম-এর নতেৃত্বে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে পাংশার হোসনে ডাঙ্গা ও লাহড়িী রঘুনাথপুর গ্রাম থকেে গত শুক্রবার রাতে এজাহারভুক্ত ওই চার জনকইে গ্রপ্তোর করা হয়ছে।ে সইে সাথে গ্রপ্তোরকৃতদরে আজ শনবিার আদালতে সোর্পদ করা হয়ছে।ে প্রাথমকি জজ্ঞিাসাবাদে গ্রপ্তোরকৃতরা হত্যাকান্ডরে সাথে জড়তি বলে স্বীকার করছে।

উল্লখ্যে, গত বৃহস্পতবিার রাত ১০টার দকিে রাজবাড়ীর পাংশা উপজলোর কলমিহর ইউনয়িনরে লাহড়িী রঘুনাথপুর গ্রামে সন্ত্রাসীদরে গুলতিে আব্দুল ওহাব শখে (৫২) এক নরিহি কৃষক নহিত হয়। সে সময় ওই কৃষকরে ছলেে সজবি শখে (১৬) এবং নহিতরে মামাতো ভাই ও স্থানীয় মৃত আফসার উদ্দনিরে ছলেে কএেম সরিাজুল ইসলাম দুলাল (২৮) আহত হয়। এ ঘটনায় শুক্রবার বকিালে নহিতরে স্ত্রী হাসনিা খাতুন বাদী হয়ে ওই চার জনরে নাম উল্লখে করে এবং অজ্ঞাত আরো ৩/৪জনকে আসামি করে পাংশা থানায় একটি মামলা দায়রে করনে ।
শেখ রনজু আহাম্মেদ

রাজবাড়ী প্রতিনিধি

নিউজ ঢাকা

আরো পড়ুন,পদ্মায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ নববধূ’র লাশ উদ্ধার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে পাটের ফলনে কৃষকের মুখে হাসি

  শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: আবহাওয়া অনুকূলে থাকায় মাধবপুর উপজেলায় পাটের ফলন ভালো …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!