শত্রুতার

পূর্ব শত্রুতার জের ধরে কেরানীগঞ্জে খুন

পূর্ব শত্রুতার জের ধরে কেরানীগঞ্জে মো: জাকির হোসেন (৩৬) নামে এক ব্যাক্তিকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করেছে এক দল দুর্বৃত্ত। কেরানীগঞ্জের হযরতপুর কানারচর এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত জাকির হোসেন পেশায় একজন অটোরিক্সা চালক ছিলেন। তার বাবার নাম মৃত: আব্দুল হাকিম। কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নের আলিপুর গ্রামে তার বাড়ি।

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

কলাতিয়া পুলিশ ফাাঁড়ির কর্তব্যরত এসআই জালাল উদ্দিন জানান, এলাবাসির মাধ্যমে খবর পেয়ে আমরা কানারচর এলাকায় যাই। এ সময় একটি পাকা রাস্তার পাশে নিহত জাকির হোসেনের লাশ পড়ে থাকতে দেখি। আমরা দ্রুত লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করি। তার শরীরে একাধিক জখম রয়েছে। তার সাথে বেশ কিছু টাকাও পাওয়া গিয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত জাকির হোসেন মডেল থানার অন্তর্গত হযরতপুর ইউনিয়নের আালিপুর গ্রামের বাসিন্দা। তার দুইটি সন্তান রয়েছে। একদল সন্ত্রাসী তাকে কুপিয়ে জখম করে হত্যা করেছে। হত্যার পরে যেহুতু তার সাথে থাকা টাকা পয়শা বা মোবাইলটি নেয়নি তাই আমরা ধারনা করছি এটি পূর্ব শত্রæতার জের ধরে সংগঠিত হতে পারে। এ বিষয়ে দ্রুত তদন্ত করে দোষীদের শাস্তির ব্যবস্থা করা হবে।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,ঢাকা জেলার শ্রেষ্ঠ এস আই নির্বাচিত এস আই মো: রফিকুল ইসলাম

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

কেরানীগঞ্জে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিব্ধ হয়ে অজ্ঞাতপরিচয় (২৫) ডাকাত নিহত হয়েছেন। রোববার দিবাগত …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!