স্বাধীনতা দিবস

উজ্জীবিত করলেন শাওন মহসিন অনুপ্রেরণায় ইউসুফ খান

রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে কোরআন পাঠ করে অনুষ্ঠান আরম্ভ করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এম মনিরুল ইসলাম (ভারপ্রাপ্ত সভাপতি) এবং পরিচালনা উক্ত সংগঠনের সাধারন সম্পাদক ফারুক হোসেন ।

অনুপ্রেরণায় ইউসুফ খান নেতৃত্বগুণ স্মৃতিচারণে সংগঠনের বিভিন্নদিক কৌশল ইউসুফ খানের দূরদর্শিতা বিচক্ষণ নেতৃত্ব স্রোতধার নিজস্বতা সুসংগঠিত রাখা এবং নেতৃত্ব তৈরিকরণ, একসাথে যতটুকু রপ্ত করেছেন সেটা সলকের মাঝে বিলিয়ে দেওয়া এবং সংগঠনের সার্থে ব্যক্তি সার্থের উর্দে নিজেকে উপস্থাপন করা শাওন মহসিনের এমন মন্তব্যে সকল নেতা-কর্মি উজ্জীবিত হন।

সংক্ষিপ্ত বক্তৃতায় যুগ্ম-সাধারন সম্পাদক বাদল মোল্লা বলেন আমাদের ব্যক্তি আচরণে প্রমান করবো আমরা একটি শৃঙ্খল আদর্শ সংগঠন। সহ-সভাপতি ফয়েজ উদ্দিন লাভলু বলেন সকলের উপস্থিতে এযেন এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়েছে, আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি তুখার বক্তা মোঃ জিন্নাহ, সহ-সভাপতি সকলের প্রিয়মুখ মিন্টু সিকদার,আবুল বশর মাতব্বর,সাংগঠনিক সম্পাদক আবুল কালাম,সাংগঠনিক সম্পাদক রুবেল চৌধুরী, প্রবাসি কল্যান সম্পাদক ও শেখ রউফ মিয়া এম, ডি ফারুক খান অন্যান্য নেতৃবৃন্দ।

মিষ্টভাষী উপস্থাপক ফারুক হোসেন শাওন মহসিনের সাথে একমত পোষণ করে হাতে হাত রেখে এগিয়ে যাওয়ার প্রয়াস আগের ন্যায় সার্বিকভাবে পাশে থাকার কথাও বলেন সংগঠনের যুগ্ম-সাধারন সম্পাদক বাদল মোল্লা।

অনুষ্ঠান সমাপনীয় বক্তব্যে মনিরুল ইসলাম সবাইকে এগিয়ে আসার আহ্বান করেন এবং সংগঠন প্রাসঙ্গিক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। এতে উপস্থিত ছিলেন রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবক লীগের কার্যকরি কমিটির সকল সদস্যগণ।

শাওন মহসিন খান।

সৌদি প্রতিনিধি।

নিউজ ঢাকা

আরো পড়ুন,সাংবাদিক আল-আমিনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় ক্র্যাবের নিন্দা ও প্রতিবাদ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গরমে প্রাকৃতিক উপায়ে ঘর ঠান্ডা রাখার উপায়

গরম বাড়ছে। বাড়িতে বা অফিসে সারাক্ষণ এসি চালিয়ে রাখায় গরম অনুভূতি হয়তো কমছে, কিন্তু সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!