উদযাপিত

নাটোরে লালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধি: নাটোরে লালপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উদযাপিত হয়েছে। মঙ্গলবার (২৬ শে মার্চ ) সকাল ৮টায় সারা দেশের ন্যায় নাটোরের লালপুরে শহীদ মমতাজ উদ্দিন স্টেডিয়াম মাঠে একযোগে জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন, আকাশে বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে এবং কুচকাওয়াজে অভিবাদন গ্রহনের মাধ্যমে মহান শহীদ দিবস ও জাতীয় দিবসের শুভ উদ্বোধন করেন

নাটোর-১ অাসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, উপজেলা চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, লালপুর থানার (ওসি) নজরুল ইসলাম জুয়েল। পরে বীর মুক্তিযোদ্ধা, পুলিশ,আনসার-ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, স্কুৃল-কলেজ, মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান, রোভার স্কাউটস, গালস-গাইড, শিশু-কিশোর সংগঠন কর্তৃক বর্ণাঢ্য কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়। এসময় উক্ত কর্মসূচিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী, বীর মুক্তিযোদ্ধা, উপজেলার সকল সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিত্ব, সামাজিক সংগঠনের সদস্য ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী সহ সকল শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এর আগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে দিনের প্রথম প্রহরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ও এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন। এছাড়াও উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ উদযাপিত হয়।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নবীনদের বরণ করলো রাজশাহী কলেজ রিপোটার্স ইউনিটি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে কৃষি নিয়ে দিনব্যাপী ইন-হাউজ প্রশিক্ষণ

  হৃদয় এস সরকার, নরসিংদী: নরসিংদীতে কৃষক, কৃষি উদ্যোক্তা ও কৃষি ব্যবসায়ীদের নিয়ে উ”চফলনশীল কৃষিপণ্যের …

One comment

  1. great issues altogether, you just received a brand new reader.

    What may you recommend about your put up that you just made a few days ago?
    Any positive? adreamoftrains website host

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!