উদযাপিত

নাটোরে লালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধি: নাটোরে লালপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উদযাপিত হয়েছে। মঙ্গলবার (২৬ শে মার্চ ) সকাল ৮টায় সারা দেশের ন্যায় নাটোরের লালপুরে শহীদ মমতাজ উদ্দিন স্টেডিয়াম মাঠে একযোগে জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন, আকাশে বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে এবং কুচকাওয়াজে অভিবাদন গ্রহনের মাধ্যমে মহান শহীদ দিবস ও জাতীয় দিবসের শুভ উদ্বোধন করেন

নাটোর-১ অাসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, উপজেলা চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, লালপুর থানার (ওসি) নজরুল ইসলাম জুয়েল। পরে বীর মুক্তিযোদ্ধা, পুলিশ,আনসার-ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, স্কুৃল-কলেজ, মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান, রোভার স্কাউটস, গালস-গাইড, শিশু-কিশোর সংগঠন কর্তৃক বর্ণাঢ্য কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়। এসময় উক্ত কর্মসূচিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী, বীর মুক্তিযোদ্ধা, উপজেলার সকল সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিত্ব, সামাজিক সংগঠনের সদস্য ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী সহ সকল শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এর আগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে দিনের প্রথম প্রহরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ও এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন। এছাড়াও উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ উদযাপিত হয়।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নবীনদের বরণ করলো রাজশাহী কলেজ রিপোটার্স ইউনিটি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে গোপালপুর পৌরসভায় ভিজিএফ চাল বিতরণ

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে গোপালপুর পৌরসভায় করোনা কালীন সময়ে দুর্গত ও অসচ্ছল হতদরিদ্র পরিবারের …

One comment

  1. great issues altogether, you just received a brand new reader.

    What may you recommend about your put up that you just made a few days ago?
    Any positive? adreamoftrains website host

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!