ওয়ার্কশপ অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের উদ্যোগে দুইদিনের ওয়ার্কশপ অনুষ্ঠিত

সুকান্ত সরকার,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ভিত্তিক অর্গানাইজেশন সেইভ এর যৌথ উদ্যোগে দুইদিনের ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড.হাসিবুর রহমান এর সভাপতিত্বে ২৪ ও ২৫ মার্চ অনুষ্ঠিত এ ওয়ার্কশপে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেম বশেমুরবিপ্রবির প্রক্টর আশিকুজ্জামান ভুইয়া, সমাজবিজ্ঞান অনুষদের ডিন রফিকুন্নেসা আলী, সেইভ অর্গানাইজেশন এর মডারেটর আইনুল ইসলাম এবং ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ফর ইলেকট্রোরাল সিস্টেম এর প্রজেক্ট ম্যানেজার কানিজ ফাতিমা।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। সহ্য এবং শান্তি প্রচার কে প্রতিপাদ্য করে আয়োজিত এ ওয়ার্কশপের সমাপনী দিনে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান করা হয়। এসময় সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর রফিকুন্নেসা আলী বলেন, “অপরাধ বাদ দিয়ে সমাজকে সুন্দর ভাবে পরিচালনা করতে হবে এবং সমাজে শান্তি প্রতিষ্ঠার জন্য সকলকে সমন্বিতভাবে কাজ করতে হবে।”

উল্লেখ্য, দুইদিনব্যাপী এ কর্মশালায় স্পন্সর হিসেবে ছিলো ইউ.কে.এ.য়াই.ডি এবং আই.এফ.ই.এস সংগঠন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ভোলায় নবীকে কটুক্তির প্রতিবাদে জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুবি শিক্ষার্থী তানিন আর নেই !

আসাদুজ্জামান রাব্বি, কুবি প্রতিনিধি: ফুসফুস ক্যান্সারে আক্রান্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!