হামলার ঘটনা

বশেমুরবিপ্রবি’র দুই শিক্ষার্থীর উপর স্থানীয়দের হামলা

সুকান্ত সরকার, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর ওপর স্থানীয়দের হামলার ঘটনা ঘটেছে। এতে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে ইলেক্ট্রনিক এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের (২০১৫-১৬) শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেহেদী এবং এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী শুভ সরকারকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের পাশে ৬ তলা বিশিষ্ট ছাত্র মেসে আবদ্ধ অবস্থায় স্থানীয় কয়েকজন যুবক তাদেরকে মারধর করে। ফলে শুভ সরকার নামে এক শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় এবং মেহেদিকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

তথ্য সূত্রে জানা গেছে, রবিন নামক একজন স্থানীয় যুবকের নেতৃত্বে এই মারপিটের ঘটনার সূচনা হয়। রবিন নবীনবাগের বাসিন্দা লুঠু শিকদারের ছেলে।

আহত মেহেদি এবং শুভর সাথে কথা বলে জানা যায়, তারা পরীক্ষা শেষে রুমে ফিরে বিশ্রাম নিচ্ছিলেন, হঠাৎই বিকেল ৫ টার দিকে স্থানীয় প্রায় ১৫-২০ জন যুবক রুমে প্রবেশ করে অকারণেই তাদেরকে প্রায় আট-দশ মিনিট ধরে প্রচণ্ড মারধর করেন।

ঘটনা সম্পর্কে জানতে চাইলে অভিযুক্ত রবিন জানান,”এই মেসের কয়েকজন ছেলে উচ্চকণ্ঠে গান এবং শিস বাজাচ্ছিল আমি তাদেরকে নিষেধ করছিলাম কিন্তু তার পরিবর্তে তারা আমার সাথে খারাপ করায় বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে তাদের মেসে গিয়েছিলাম তবে উদ্দেশ্য মারামারি করা ছিল না। যারা এই কাজ করেছে তাদের বুঝাতে গিয়েছিলাম। কিন্তু তারা খারাপ আচারণ করলে আমরা তার প্রতিবাদ করি।” তবে আহত শিক্ষার্থীরা জানান তারা রবিনের সাথে এধরণের কোনো খারাপ আচরণ করেননি হয়তো মেসের অন্য কেউ করে থাকতে পারে।

বশেমুরবিপ্রবির প্রক্টর মোঃ আশিকুজ্জামান ভূইয়া বলেন, ‘ আমরা ঘটনার বিষয়টি অবগত হয়েছি। আগামী রবিবার এই বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা নিবে।’

নিউজ ঢাকা

আরো পড়ুন,৭২ ঘণ্টায় বাড়তে পারে বজ্রবৃষ্টি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তরুণ কলাম লেখক ফোরামের দ্বিতীয় বর্ষসেরা লেখক জবির ইমরান

জবি প্রতিনিধি: বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের ২০২০-২১ বর্ষের সেরা লেখক হিসেবে দ্বিতীয় স্থান অধিকার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!