ইয়াবাসহ

নাটোরের লালপুরে ইয়াবাসহ আটক-৩

নাটোরের লালপুর উপজেলায় ১০০পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার হাজিরহাট এলাকা থেকে ১০০ পিস ইয়াবাসহ আলীম, মাসুদ ও আশিক নামে ৩ জনকে আটক করা হয়।

আটক আলীম উপজেলার পালোহারা এলাকার মৃত এজাহার আলীর ছেলে, আশিক একই এলাকার রেজাউল করিমের ছেলে ও মাসুদ একই এলাকার ডাবলু অালীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার যায়েদ শাহরীয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল বৃহস্পতিবার লালপুর উপজেলার হাজিরহাট এলাকায় অভিযান পরিচালনা করে।এসময় ইয়াবা সংরক্ষণ ও বিক্রয়কালে ১শত পিস ইয়াবাসহ আলীম, আশিক এবং মাসুদকে হাতেনাতে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে লালপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,যৌন নিপীড়নের মামলা করতে গিয়েও পুলিশি হয়রানির শিকার ভুক্তভোগী

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে বিড়ির দাম কমানোর দাবিতে মানববন্ধন

হৃদয় এস সরকার,নরসিংদী: ‘মাদক’ এখন বাংলাদেশের জাতীয় জীবনের সমস্যাগুলোর অন্যতম একটি সমস্যা। মাদকাসক্ত সমাজ জাতির …

17 comments

  1. Hi there! I just wish to offer you a big thumbs up for your great info you have got here on this post. I will be returning to your website for more soon.|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!