মর্গ স্থাপন বন্ধের দাবীতে মানব বন্ধন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীতে সদর হাসপাতালের ভিতরে বা আশেপাশে লাশ কাটা ঘর ( মর্গ) স্থাপন বন্ধের প্রতিবাদে মঙ্গলবার সকালে রাজবাড়ী সদর হাসপাতালের সামনে পৌরসভার ৫ নং ওয়ার্ড এর এলাকা বাসী ও রাজবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজর শিক্ষাথীরা মানববন্ধনে অংশ নেন ।

মানবন্ধন শেষে রাজবাড়ী জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি প্রদান করেন । মানববন্ধনটি এক ঘন্টা ব্যাপি রাজবাড়ী সদর হাসপাতালের সামনে আবস্থান নেয় । এলাকাবাসী দাবী করেন যে যদি হাসপাতালের ভিতরে ও আশে পাশে লাশ কাটা ঘর ও মর্গ বানানো হয় তা হলে হাসপাতালের আশপাশে যে পরিমান মানুষ বসবাস করেন । লাশকাট ঘর সেখানে হলে মানুষের ভিতরে ভয় ভিতি ও দূরগন্ধে পরিবেশ নষ্ট হবে এবং মানুষ বসবাসের অযগ্য হয়ে যাবে।

মানববন্ধ চলাকালিন সময় রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী সেখানে উপস্থিত হলে এলাকা তার হাতে অনুলিপির কপি দেন । পরে তিনি বলেন যদি এলাকা বাসীর সমস্যা হয় তাহলে এমন কিছু করা হবে না । যাতে করে এলাকা বাসীর সমস্যা হয় । এসময় স্থানীয় বক্তব্য দেন এলাকাবাসী মোঃ আলতাফ হোসেন মুরাদ, মোঃ ফিরোজ খান , মোঃ আওয়াল , এ জে মিন্টু , সাজাহান , জিতু রাব্বি, বাবলু স্বাধীন সাকিল , আবির , তমাল ,আকাশ । পরে সংসদ সদস্যর আশ^াসে মানববন্ধ শেষ করে ।

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের জনপ্রিয়তার যাচাই

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল আওয়ামীলীগ প্রার্থীদের জনপ্রিয়তা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!