মর্গ স্থাপন বন্ধের দাবীতে মানব বন্ধন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীতে সদর হাসপাতালের ভিতরে বা আশেপাশে লাশ কাটা ঘর ( মর্গ) স্থাপন বন্ধের প্রতিবাদে মঙ্গলবার সকালে রাজবাড়ী সদর হাসপাতালের সামনে পৌরসভার ৫ নং ওয়ার্ড এর এলাকা বাসী ও রাজবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজর শিক্ষাথীরা মানববন্ধনে অংশ নেন ।

মানবন্ধন শেষে রাজবাড়ী জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি প্রদান করেন । মানববন্ধনটি এক ঘন্টা ব্যাপি রাজবাড়ী সদর হাসপাতালের সামনে আবস্থান নেয় । এলাকাবাসী দাবী করেন যে যদি হাসপাতালের ভিতরে ও আশে পাশে লাশ কাটা ঘর ও মর্গ বানানো হয় তা হলে হাসপাতালের আশপাশে যে পরিমান মানুষ বসবাস করেন । লাশকাট ঘর সেখানে হলে মানুষের ভিতরে ভয় ভিতি ও দূরগন্ধে পরিবেশ নষ্ট হবে এবং মানুষ বসবাসের অযগ্য হয়ে যাবে।

মানববন্ধ চলাকালিন সময় রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী সেখানে উপস্থিত হলে এলাকা তার হাতে অনুলিপির কপি দেন । পরে তিনি বলেন যদি এলাকা বাসীর সমস্যা হয় তাহলে এমন কিছু করা হবে না । যাতে করে এলাকা বাসীর সমস্যা হয় । এসময় স্থানীয় বক্তব্য দেন এলাকাবাসী মোঃ আলতাফ হোসেন মুরাদ, মোঃ ফিরোজ খান , মোঃ আওয়াল , এ জে মিন্টু , সাজাহান , জিতু রাব্বি, বাবলু স্বাধীন সাকিল , আবির , তমাল ,আকাশ । পরে সংসদ সদস্যর আশ^াসে মানববন্ধ শেষ করে ।

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় জীবিত হরিণসহ এক শিকারি আটক

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলার পশুর নদের লাউডোপ খেয়া ঘাট সংলগ্ন এলাকা থেকে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!