বিয়ে নিয়ে চাপ দিচ্ছে পরিবার – জয়া

এপার-ওপার দুই বাংলায় সমানতালে জনপ্রিয় বরেণ্য অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলাতেই নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি ভারতের ইংরেজি দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেসের বিনোদন ও লাইফস্টাইল ভিত্তিক ম্যাগাজিন ‘ইনডালজ’তে জয়াকে নিয়ে বিশেষ এক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। সেখানে জয়া জানিয়েছেন অভিনয় ও তার ব্যক্তি জীবনের নানা কথা।

‘ইনডালজ’কে দেওয়া সাক্ষাৎকারে জয়া জানান, কলকাতায় এখন নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। সেখানে নায়িকাদের সঙ্গে তার বেশ ভালো সম্পর্ক। তেমন কোনো ছেলে বন্ধু নেই তার। প্রেম করার সময়ও নেই।

প্রেমের সময় নেই, তাহলে কি বিয়ের কথা ভাবছেন না অভিনেত্রী? পছন্দের কেউ কি তবে নেই? প্রতিবেদকের এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, ‘এখন পর্যন্ত না। বিয়ে পরেও করা যাবে। এত দ্রুত আমি ঘরোয়া পরিবেশে নিজেকে বন্দী করতে চাচ্ছি না। আমি আরও কাজ করতে চাই। পরিবার থেকে অবশ্য বিয়ের চাপ আসছে। কিন্তু আমি না শোনার ভান করে বসে থাকি।’

জয়া তার জীবনসঙ্গীর কাছে কী কী গুণ আশা করেন? এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, ‘আমি চেহারাকে এত গুরুত্ব দেই না। আমার জীবনসঙ্গীকে অবশ্যই বিচক্ষণ, অনুভূতিশীল এবং প্রতিশ্রুতিশীল মানুষ হতে হবে। একজন সৃজনশীল ব্যক্তিকে কদর করার মতো মন-মানসিকতা থাকতে হবে তার।’

প্রতিবেদনে প্রকাশিত ছবি নিয়ে অনলাইন দুনিয়ায় চলছে আলোচনা-সমালোচনা। ছবিতে বেশ আবেদনময়ী হয়ে হাজির হয়েছেন জয়। এর আগে, তাকে কখনও এভাবে দেখা যায়নি।

এদিকে, সম্প্রতি কলকাতার ‘বিনি সুতোয়’ ছবির কাজ শেষ করেছেন জয়া আহসান। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। অন্যদিকে, বাংলাদেশে জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’ ছবির ফার্স্টলুক হয়েছে ক’দিন আগে। এতে সার্কাসকন্যা হয়েছেন জয়া।

সূএ: আমাদের সময়

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দৌলতদিয়ায় যৌনকর্মীদের পাশে জেসিআই ঢাকা ইয়াং

মোঃ মাসুদ রাজবাড়ী জেলার দৌলতদিয়ার যৌনপল্লীতে যৌন কর্মীদের মাঝে প্রয়োজনীয় খাদ্যদ্রব্য এবং স্বাস্থ্য ও সুরক্ষা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!