রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ শীর্ষ দুই সর্বহারা গ্রেপ্তার

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি:  বুধবার সন্ধ্যায় রাজবাড়ীর পাংশা উপজেলার শরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে ৪ টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ জেলার শীর্ষ দুই সর্বহারাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

গ্রেপ্তারকৃতরা হলো, নিষিদ্ধ ঘোষিত সর্বহারা আলীজামান গ্রুপের প্রধান আলী জামান ও তার সহযোগি বিন্দি বাবলু। আলী জামান রাজবাড়ী জেলার পাংশা উপজেলার শরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা এলাকায় মৃত আজাহার মন্ডলের ছেলে ও বিন্দি বাবলা একই এলাকার জিতেন সরদারের ছেলে।

রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম ও পিপিএম জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অপরাধমূলক কর্মকান্ডের জন্য বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র ও গুলি নিয়ে সর্বহারা পার্টির সদস্যরা অবস্থান করছে। এ সময় জেলা গোয়েন্দা শাখার সদস্যরা অভিযান চালিয়ে আলী জামান ও বিন্দি বাবলুকে গ্রেপ্তার করে।

সেই সাথে উদ্ধার করা হয়, একটি রাইফেল, একটি পাকিস্তানি পিস্তল, একটি ওয়ান শুটার গান ও একটি একনলা বন্দুক ও আট রাউন্ড গুলি। গ্রেপ্তারকৃত দুই জনের বিরুদ্ধে রাজবাড়ীর বিভিন্ন থানায় মোট ১৬ টি মামলা আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় জীবিত হরিণসহ এক শিকারি আটক

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলার পশুর নদের লাউডোপ খেয়া ঘাট সংলগ্ন এলাকা থেকে …

3 comments

  1. Hi! I simply wish to give you a big thumbs up for
    your excellent info you’ve got here on this post.
    I am returning to your web site for more soon. adreamoftrains web hosting
    company

  2. I’ve been surfing online more than 3 hours today, yet I never found any interesting
    article like yours. It is pretty worth enough for me. In my opinion, if all web owners and bloggers made good content as you did, the
    internet will be much more useful than ever before.

  3. Hello, Neat post. There is a problem together with your site
    in web explorer, could test this? IE nonetheless is the market leader and a huge section of folks will miss your fantastic writing due to this
    problem.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!