কেবিনে আনা হয়েছে, নরম খাবার খাচ্ছেন কাদের

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে আজ (বুধবার) সকালে আইসিইউ থেকে কেবিনে আনা হয়েছে।

তার শারীরিক অবস্থা ভালো। সকাল থেকে তাকে নরম খাবার খেতে দেয়া হচ্ছে। আগামী সপ্তাহে সুবিধাজনক সময়ে কাদেরের বাইপাস সার্জারির প্রস্তুতি নিচ্ছেন চিকিৎসকরা।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী সকালে এ তথ্য জানান। তার বরাত দিয়ে গণমাধ্যমকে এ সব তথ্য জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের।

এর আগে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি কাদেরের চিকিৎসার সর্বশেষ অগ্রগতি পরিবারের সদস্যদের জানান।

এ সময় উপস্থিত ছিলেন কাদেরের সহধর্মিণী বেগম ইসরাতুন্নেসা কাদের ও সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান।

গত ৩ মার্চ হৃদরোগ আক্রান্ত হন ওবায়দুল কাদের। ওই দিনই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তাৎক্ষণিকভাবে তার হৃদযন্ত্রে একটি রিং পরানো হয়। পরদিন ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়।

সূএ:জাগো নিউজ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অলিখিত ভাবে শারদীয় উৎসব নিষিদ্ধ করেছে বিএনপি: সাংসদ বকুল

সজিবুল হৃদয়: ‘বিএনপি -জামাত বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশে অলিখিত ভাবে শারদীয় উৎসব নিষিদ্ধ করেছিলো। তারা রাজনৈতিক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!