বাউফল উপজেলার নৌকা প্রার্থীর নির্বাচনী পরিচিতি

মোঃ এরসাদ হোসেনঃ আসন্ন বাউফল উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে শনিবার রাত ৭ টায় যাত্রাবাড়ী মীর হাজিরবাগ ৫১ নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ঢাকাস্থ বাউফলবাসীর উদ্যোগে প্রার্থী পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ঢাকাস্থ বাউফলবাসী ,আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরাউপস্থিত হন। এ্যাডভোকেট শহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবেউপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাধারন সম্পাদক এইচ এম রেজাউলকরিম রেজা।বিশেষ অতিথি ছিলেন সাবেক চীফহুইপ আ স ম ফিরোজ এর পুত্র -পটুয়াখালী জেলাআওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামীলীগেরআন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য শাকিব রায়হান ,বাউফল উপজেলাআওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যেরেজাউল করিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন করতে আসন্ন বাউফলউপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আব্দুল মোতালেব হাওলাদার কে নৌকা মার্কায়ভোট দিয়ে বিপুল ভোটের মাধ্যমে বিজয় নিশ্চিত করবেন। তিনি আরো বলেন ,যারাবাংলাদেশে সফল রাষ্ট্র নায়ক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা দেশনায়ক-মাননীয় প্রধান মন্ত্রীর শেখ হাসিনাকে ভাল বাসেন এবং আওয়ামীলীগের আ সম ফিরোজের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করবেন এটাই আমার বিশ্বাস । সংক্ষিপ্তবক্তব্যে বাউফল উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আব্দুলমোতালেব হাওলাদার বলেন ,আমাকে আপনাদের মূল্যেবান ভোট দিয়ে নির্বাচিত করলেমাননীয় এম পি আ স ম ফিরোজ এর মাধ্যমে আমার /আপনাদের রাস্তাঘাট মেরামতসহসকল চাওয়া পাওয়া পূরন এবং আপনাদের সেবায় নিয়োজিত থাকব ইনশাআল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন বাউফলের কৃতিসন্তান , কবি নজরুল সরকারী কলেজেরসাবেক সাংগঠনিক সম্পাদক ও ৩৭নং ওয়ার্ড, ঢাকা মহানগরি দক্ষিন যুবলীগের সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলী , কবি নজরুল সরকারী কলেজের সাবেক যুগ্ন-সাধারনসম্পাদক ,নাট্যনির্মাতা ও সাংস্কৃতিক কর্মী সোয়েব সাদিক সজীব, যুবলীগেরঅন্যতম নেতা মামুনুর রহমান (মোল্লা),সূত্রাপুর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদকমোঃ রেজাউল করিম সহ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় গড়তে চান পাঁকা: নৌকার মনোনয়ন প্রত্যাশী নয়েজ

নাটোরের বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘিরে বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ। এদের মধ্যে পাঁকা ইউপি …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!