আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশ নিতে হাবিপ্রবিতে বশেমুরবিপ্রবি দল

সুকান্ত সরকার,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ দ্বিতীয়বারের মতো আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশগ্রহণ করছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)।

হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত ১০ মার্চ (রবিবার) থেকে শুরু হওয়া এ টুর্নামেন্টে অংশগ্রহণ করতে ইতিমধ্যেই বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল ট্রেইনার বাবুল মন্ডলের তত্ত্বাবধানে চার সদস্যের দলটি যাত্রা করেছে দিনাজপুরের উদ্দেশ্যে। চার সদস্যের এ দলটিতে রয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র ফয়সাল আহমেদ,একই বিভাগের ২শ বর্ষের ছাত্র মাহফুজুর রহমান, ইটিই বিভাগের ২য় বর্ষের ছাত্র আল আমিন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র সোহান।

নিজেদের লক্ষ্য সম্পর্কে ফয়সাল আহমেদ বলেন “আমরা সর্বপ্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশগ্রহণ করি ২০১৭ সালে, তখন আমরা মোটামুটি মানের একটা ফলাফল করেছিলাম কিন্তু এবার আশা করি আমরা খুব ভালো একটি ফলাফল করবো। কারণ ২০১৭ এর তুলনায় এবছরের দল অনেক শক্তিশালী। এবারের দলের প্রত্যেক সদস্য জয়ের জন আত্মবিশ্বাসী। আমরা চেষ্টা করবো আমাদের সর্বোচ্চটা দিয়ে বিশ্ববিদ্যালয়ের জন্য ভালো কিছু অর্জন করতে”।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়টি ২০১১ সালে যাত্রা শুরু করলেও বর্তমানে এটি আসন সংখ্যায় দেশের চতুর্থ বৃহত্তম বিশ্ববিদ্যালয়। জাতীয় পর্যায়ের বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে নিজেদের যোগ্যতার প্রমান রাখছে এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

নিউজ ঢাকা https://www.facebook.com/newsdhaka24/

আরো পড়ুন, অন্তর হত্যার বিচার দাবীতে কেরানীগঞ্জে প্রতিবাদ সভা ও মানববন্ধনhttps://newsdhaka24.com/%e0%a6%85%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%b0-%e0%a6%b9%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%a6%e0%a6%be%e0%a6%ac%e0%a7%80%e0%a6%a4/

গত ১১ অক্টোবর রাতে দক্ষিন কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের পূর্বপাড়ার কাচারীপাড়া এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত অন্তর মন্ডলের হত্যায় জড়িতদের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী।

শনিবার সকাল ১০টায় শুভাঢ্যার কাচারীপাড়া থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কদমতলী নুর ইসলাম কমান্ডার চত্তরে এসে শেষ হয়। এরপরে নুর ইসলাম কমান্ডার চত্তরে অন্তরের স্বজনরা ও এলাকাবাসী মিলে মানববন্ধন করে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবি রোভার স্কাউট গ্রুপের বার্ষিক দোয়া মাহফিল সম্পন্ন

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের বার্ষিক দোয়া মাহফিল জুম ওয়েবিনারে সম্পন্ন হয়েছে। দোয়া …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!