পরিবারের সাথে কথা বললেন ওবাইদুল কাদের

সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবাইদুল কাদের কথা বলেছেন তার পরিবারের সাথে। চিকিৎসকরা তার শ্বাসনালীর নল খুলে দিয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী শনিবার (৯ মার্চ) সাংবাদিকদের এ তথ্য জানান।

ডা. আবু নাসার রিজভী আরো জানান , সবচেয়ে ভালো সংবাদ হলো কাদের ভাইয়ের সব এক্সটার্নাল ডিভাইস খুলে নেয়া হয়েছে। তিনি এখন সম্পূর্ণভাবে সব ডিভাইস মুক্ত। আমি তার নিউরোলজিক্যাল পার্ট পরীক্ষা করে দেখেছি, নিউরোলজিক্যালি উনি হান্ড্রেড পার্সেন্ট স্ট্যাবল আছেন। উনি আজকে আমার সঙ্গে কথা বলেছেন। ওনার হার্ট হান্ড্রেড পার্সেন্ট স্ট্যাবল আছে। ইনফেকশন আগের থেকে অনেক কন্ট্রোলে এসেছে। কিডনির অবস্থাও অনেক উন্নতি হয়েছে। এই মুহূর্তে তার মূল সমস্যা শারীরিক দুর্বলতা। এ দুর্বলতা দুই একদিনের মধ্যে ওভারকাম করলে ইনশাআল্লাহ আমরা ওনাকে ক্যাবিনে শিফট করে নিয়ে যাব। সর্বপরি তিনি এখন ভালো আছেন।

এর আগে সকালে চিকিৎসক ডা. সিবাস্টিন চিকিৎসার সর্বশেষ অগ্রগতি নিয়ে  ব্রিফ করেন। এ সময় উপস্থিত ছিলেন কাদেরের স্ত্রী বেগম ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, সড়ক বিভাগের অতিরিক্ত সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন ও চিকিৎসা সমন্বয়ক ডা. আবু নাসার রিজভী।

সুত্র: জাগো নিউজ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে আওয়ামী যুবলীগের শাখা কার্যালয় উদ্বোধন

ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী যুবলীগের শাখা কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার(২৬ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!