কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ঝড়লো তাজা প্রান

 কেরানীগঞ্জে নির্মম সড়ক দুর্ঘটনায় রোকাইয়া তাসমিয়া জুই (২৫) নামে এক নারী নিহত হয়েছে। গতকাল রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে কদমতলী ফাল্গুন সেন্টারের সামনে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে প্রান হারান তিনি। 
জানা যায় জুই ও তার স্বামী মোঃ বাব্বান মটর সাইকেলে করে কেরানীগঞ্জে কালন্দি ইউনিয়নের নেকরেজবাগে অবস্থিত গোল্ডেন ভিউ কমিউনিটি সেন্টারে একটি দাওয়াতে যাচ্ছিল। রাত আনুমানিক ১০ টার দিকে তাদের বহনকারী জিক্সার মোটর সাইকেলটি কদমতলী ফাল্গুন সেন্টারের সামনে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাব্বান। এ সময় বাব্বানের স্ত্রী জুই মটর সাইকেল থেকে ছিটকে রাস্তায় পরে যায়। অপর দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো ৬৫২৬) জুই এর মাথার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনা স্থলেই জুই প্রান হারায়।
নিহত জুই ও তার স্বামী বাব্বান পুরান ঢাকার চকবাজারে বসবাস করে। বাব্বান একটি প্রাইভেট কোম্পানীতে চাকরী করে। জুইয়ের গ্রামের বাড়ি খুলনাতে এবং বাবার নাম হারুন আর রশিদ। তাদের ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে বিয়ে হয়।
এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘনায় জুই নামে একটি নারী নিহত হয়ে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতালে প্রেরন করেছে। এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
নিউজ ঢাকা ২৪।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে অপরিকল্পিতভাবে গড়ে উঠেছে বহুতল ভবন

ঢাকার কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে গড়ে উঠেছে একাধিক বহুতল ভবন। এসকল ভবনের অধিকাংশের নেই …

2 comments

  1. Hi there, all is going well here and ofcourse every one is sharing
    facts, that’s in fact excellent, keep up writing.

  2. Your method of explaining everything in this piece of
    writing is truly good, all be able to easily know it, Thanks a lot.
    adreamoftrains web hosting company

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!