এসএলএসডির জাতীয় কার্যনির্বাহী পরিষদের ২০১৯ এর প্রথম সভা

 

বেনজির আবরার,  বিশেষপ্রতিনিধিঃ রাজধানীর গুলশানে হোটেল ট্রপিক্যাল ডেইজিতে অনুষ্ঠিত হলো সোসাইটি ফর লীডারশীপ স্কীলস্ ডেভেলপম্যাণ্ট এসএলএসডির জাতীয় উপদেষ্টা পরিষদ ও জাতীয় কার্য নির্বাহী পরিষদের প্রথম সভা। গত ৬ই মার্চ বুধবার অনুষ্ঠিত ওই সভায় এসএলএসডির প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান নির্বাহী অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নেতৃত্ব বিকাশে ২০১৯ এর সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা তুলে ধরেন।

সভায় ধন্যবাদ জ্ঞাপন বক্তব্য প্রদান করেন এসএলএসডির সহ-সভাপতি সহযোগী অধ্যাপক মিজানুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসএলএসডির মহাসচিব ব্যারিষ্টার আহমেদ আল ফারাবী। কার্যনির্বাহীর অন্যান্য সদস্য কোষাধ্যক্ষ রোকেয়া আক্তার চৌধুরী, পরিচালক (মূল্যবোধ) মো. মারুফ খান, পরিচালক (সিএসআর) চৌধুরী শাহ্জাহান এবং পরিচালক (ইনোভেশন) প্রকৌশলী তাসনীম কবির তুর্যী উপস্থিত ছিলেন।

এসএলএসডির জাতীয় উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা ও ফেডারেশন অফ বাংলাদেশ হিউম্যান রিসোর্স ওরগানাইজেশন্স্ (এফবিএইচআরও) এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং আন্তর্জাতিক মানব সম্পদ উন্নয়ন বিশেষজ্ঞ মো. মোশারফ হোসেন এই সভায় প্রধান অতিথি হিসেবে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন অতিরিক্ত সচিব ও নদী রক্ষা কমিশনের সদস্য এবং এসএলএসডির উপদেষ্টা জনাব মনিরুজ্জামান, ক্যানাডিয়ান ইউনিভর্সিটি অভ বাংলাদেশের প্রো-ভিসি এবং এসএলএসডির উপদেষ্টা প্রফেসর ডঃ নজরুল ইসলাম। গেস্ট অব অনার হিসেবে এসএলএসডির অন্য দুই উপদেষ্টা উপস্থিত ছিলেন লংকাবাংলা ইনভেস্টমেণ্টের সিইও হাসান জাভেদ চৌধুরী ও করপোরেট কোচের সিইও প্রখ্যাত প্রশিক্ষক যীশু তরাফদার। বক্তারা দেশের নেতৃত্ব বিকাশে প্রশিক্ষণ, মানব সম্পদ উন্নয়ন বিষয়ক মন্ত্রনালয় গঠন, যুব সমাজের কোমল দক্ষতা ও উদ্যোক্তা উন্নয়ন ও বিভিন্ন গঠনমুলক সেমিনার সিম্পোজিয়ামের আয়োজনের উপর গুরুত্ব আরোপ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অসহায়দের সহায়তায় ‘স্মাইল শাটেল’

জবি প্রতিনিধি: মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই অমায়িক কথাটার মর্ম আজকাল তেমন একটা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!