বুড়িগঙ্গায় নৌকা ডুবির ঘটনায় ১ মহিলার লাশ উদ্ধার, উদ্ধার তৎপরতা অব্যহত

গত ৭ মার্চ রাত ১০ ঘটিকার দিকে বুড়িগঙ্গা নদীর সদরঘাট এলাকায় নৌকা ডুবির ঘটনায় ১ মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার এখনো ৫ জন নিখোজ রয়েছে। বাকিদের উদ্ধার করতে কাজ করে যাচ্ছে বিআইডাবলিউটিএ, সদরঘাট পুুলিশ, ফায়ার সার্ভিস ও কোষ্ট গার্ড।

৮ মার্চ দুপুর ১২টার দিকে দক্ষিন কেরানীগঞ্জের তৈলঘাট এলাকায় নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোজ জামশিদা (২০) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়।  সদরঘাট নৌ পুলিশ কর্মকর্তা শহীদুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।
লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট শেষে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। পরে মো: আকাশ ও মো: সেলিম নামে নিহতের দুই স্বজন হাসপাতাল কতৃপক্ষের কাছ থেকে লাশটি বুঝে নেয়।
এর আগে গত ৭ মার্চ রাত ১০ টার দিকে মো: শাহজালাল মিয়া সহ তার পরিবারের ৭ সদস্য ডিঙ্গি নৌকায় করে কামরাঙ্গীচর থেকে সদরঘাট লঞ্চ টার্মিনালে যাচ্ছিলেন শরিয়তপুর যাওয়ার উদ্দ্যেশে। নৌকাটি সদরঘাট এলাকায় পৌছালে সুরভী ৭ নামক একটি লঞ্চ পিছন থেকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে লঞ্চের আঘাতে নৌকাটি ডুবে যায়। এসময় লঞ্চের পাখার সাথে লেগে শাহজালাল মিয়ার ২ পা বিচ্ছিন্ন হয়ে যায়। পাশেই থাকা নৌ পুলিশের একটি টিম শাহজালাল মিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে। তবে পরিবারের বাকি সদস্যরা তলিয়ে যায়। সদর ঘাট নৌ পুলিশ আহত শাহ জালাল মিয়াকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে প্রেরন করে। এবং নিখোজদের খোজার চেষ্টা চালায়।

নিখোজ সদস্যরা হলেন: শাহজালালালের স্ত্রী সাহিদা বেগম (২৮), মেয়ে মিম (৮), মেয়ে মাহী (৬), শাহজালালেল বোন জামসিদা (২০), বোন জামাই দেলোয়ার (৩৫) , বোনের তিন মাসের একটি ছেলে শিশু সন্তান।

জানা যায়, শাহজালালের গ্রামের বাড়ি শরিয়তপুরের শখিপুর থানার দক্ষিন তারাবুনিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে। তিনি ঢাকার কামরাঙ্গীচর এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন এবং টেইলার্স এর কাজ করতেন । বিয়ের দাওয়াতের অনুষ্ঠানে যোগদানের উদ্দেশ্যে লঞ্চে করে পরিবারসহ শরিয়তপুরে যাবার কথা ছিলো তার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরাণীগঞ্জে নকল তারের কারখানায় র‌্যাবের অভিযান ; ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ঢাকার কেরানীগঞ্জে নকল তামার তারের কারখানায় অভিযান পরিচালনা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব। র‌্যাব এর …

One comment

  1. Excellent post. I was checking continuously this blog and I
    am impressed! Extremely useful info particularly the last
    part 🙂 I care for such info much. I was looking for this certain information for a very long time.
    Thank you and best of luck.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!