কেরানীগঞ্জ মডেল থানার উদ্দ্যেগে আন্তর্জাতিক নারী দিবস পালিত

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের বর্ণাঢ্য আয়োজনে কেরানীগঞ্জে আর্ন্তজাতিক নারী দিবস পালিত হয়েছে।

শুক্রবার (৮ মার্চ) সকালে   আর্ন্তজাতিক নারী দিবসের শুরুতে কেরানীগঞ্জ মডেল থানার সকল সদস্যের অংশগ্রহনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।  র‍্যালীটি কেরানীগঞ্জ মডেল থানা থেকে বের হয়ে হাফেজ রোড,জিনজিরা বাজার এলাকার কয়েকটি সড়ক প্রদক্ষিন করে। 

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যোবায়েরের নের্তৃত্বে র‌্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশা ও পুলিশের বিপুল সংখক নারী সদস্যরা অংশ নেন।

র‍্যালী শেষে আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে ওসি সাকের মোহাম্মদ যুবায়েরর সভাপতিত্বে আলোচনা্ সভা অনুষ্ঠিত হয়। এ সময় আলোচনা সভায়  আরো উপস্থিত ছিলেন পরিদশর্ক গোলাম সারোয়ার,কেরানীগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক আব্দুল গনি,সাবেক সাধারন সম্পাদক আলতাফ হোসেন মিন্টু,এস আই রাসেল,সাইদুজ্জামান,ফরহাদ ছোটন,ইলিয়াস আলী,মোঃ রফিকুল ইসলাম,এ এস আইলিপি রানী।

মতবিনিময় সভায় বক্ত্য রাখেন আব্দুল আজিজ ব্যবসায়ী মডেল টাউন,সাংবাদিক আলমগীর হোসেন, এ এস আই লিপি রানী ও ওসি সাকের মোহাম্মদ যুবায়ের।

সংক্ষিপ্ত বক্তব্যে ওসি শাকের মোহাম্মদ যোবায়ের বলেন। সব পেশার মতো পুলিশ বাহিনীতেও নারীরা গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছে।  নারী পুলিশ সদস্যরা ট্রাফিক ব্যবস্থাপনা থেকে শুরু করে আন্তর্জাতিক পরিমন্ডলে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনেও পুরুষদের সাথে অত্যান্ত নিষ্ঠা ও পরিশ্রমের সাথে কাজ করে যাচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

কেরানীগঞ্জে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিব্ধ হয়ে অজ্ঞাতপরিচয় (২৫) ডাকাত নিহত হয়েছেন। রোববার দিবাগত …

15 comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!