দক্ষিন কেরানীগঞ্জে নয় বছরের শিশুকে ধর্ষনের পর হত্যা

দক্ষিন কেরানীগঞ্জে অজ্ঞাত নামা নয় বছরের এক শিশুকে ধর্ষনের পর পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার সকালে দক্ষিন কেরানীগঞ্জ থানার আব্দুল্লাহপুর বেরীবাধ এলাকা থেকে বিবস্ত অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসি সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বেরীবাধ এলাকায় শ্রমীকরা কাজ করতে গেলে বেরীবাধের পাশে একটি শিশুর লাশ পড়ে থাকতে দেখেন। এরপর তারা বিষয়টি এলাকাবাসিকে জানান। এলাকাবাসি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুাটর লাশ দেখতে পেয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশকে জানান। এলাকাবাসি আরো জানান দুর্বৃত্তরা শিশুটিকে ধর্ষনের পর পিটিয়ে হত্যা করেছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই মোঃ সাদিকুজ্জামান জানান, এলাকাবাসীর সংবাদের মাধ্যম্যে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুটির বিবস্ত্র লাশ দেখতে পান। পরে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠাই। শিশুটির পরনে টিয়া রঙের একটি হাফ প্যান পরিহিত ছিল এবং সারা শরীরে লাঠির আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আব্দুল্লাহপুর বেরীবাধ এলাকা থেকে অজ্ঞাত নামা এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শিশুটিকে ধর্ষন হয়েছে কিনা ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না তবে তার সমস্ত শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত শিশুর পরিচয় পাওয়া যায়নি। #

এ.এইচ.এম সাগর।
নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে হঠাৎ করেই ডোবায় ধসে পড়লো ৩ তলা ভবন

ঢাকার কেরানীগঞ্জে কালিন্দী ইউনিয়নের মধ্য চড়াইল এলাকায় হঠাৎ করেই একটি তিনতলা ভবন পাশের ডোবায় ধসে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!